খাবারে লোভ দেখিয়ে ৯ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে গ্রেফতার ভ্যান চালক

 জসিম উদ্দিন বিজয়,সাভার    ২ অক্টোবার, ২০২৩ ১৭:০২:০০নিউজটি দেখা হয়েছে মোট 1 বার

সাভারে ৯ বছররে এক শিশু কন্যাকে তাড়ি খাইয়ে নিজের ঘরে লুকিয়ে রেখে র্ধষণ চেষ্টার অভিযোগে এক প্রতিবেশীকে গ্রেপ্তার করেছে পুলিশ। ভুক্তভোগী শিশু বর্তমানে ঢাকার শহীদ সোহরার্ওয়াদী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সোমবার (০২ অক্টোবর) দুপুরে গ্রেপ্তারকৃত আসামীকে সাভার মডলে থানা থেকে ৫দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠায় পুলিশ। এর আগে রবিবার ভুক্তভোগী শিশু মায়ের দায়ের করা মামলায় তাকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃত ব্যক্তির নাম আরিফ (৪০)। তিনি সাভাররে ছায়াবিথী এলাকায় ভাড়া থেকে ভ্যানচালক হিসেবে কাজ করেন। ভুক্তভোগী পরিবারটিও একই বাড়িতে ভাড়া থাকে।

ভুক্তভোগী পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, দুপুর থেকে মেয়েকে খুঁজে পাচ্ছিলেন না। পরে মেয়েকে খুঁজতে বের হয়ে আরিফের ঘরের সামনে মেয়ের জুতা দেখে ঘরে ঢুকে মেয়েকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে মা।

আরও পড়ুন: আশুলিয়ার বহুতল ভবনের ৩ জনের জবাই করার লাশ উদ্ধার...

শিশুটিকে র্যাকের ভেতর লুকিয়ে রেখেছিল অভিযুক্ত আরিফ। তাকে উদ্ধার করে সাভার উপজলো স্বাস্থ্য কমপ্লেকসে ভর্তি করা হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার শহীদ সোহরাওর্য়াদী মেডিকেল কলেজ হাসপাতালে রের্ফাড করে চিকিৎসকরা।

সাভার মডলে থানার (এস আই) শহীদুল ইসলাম বলনে, ‘আমি শিশু ও শিশুর পরিবার ও অভিযুক্ত ব্যক্তির সাথে কথা বলেছি। প্রাথমকি ভাবে র্ধষণ চেষ্টার আলামতই পেয়েছি। মেয়েকে তাড়ি খাইয়ে অচতেন করে লুকিয়ে রেখেছিল আরিফ’।

তিনি আরও বলেন, র্ধষণ করার আগেই শিশুটির মা এসে হাজির হয়। প্রাথমকি ভাবে অপহরণ ও র্ধষণচেষ্টার মামলা দায়ের করা হয়েছে। শিশুর শারীরিক পরীক্ষাও করা হয়েছে। রিপোর্টে যদি র্ধষণের প্রমাণ মেলে তাহলে মামলা র্ধষণ মামলায় রুপান্তরিত হবে।

জসিম উদ্দিন বিজয়,সাভার