সাভার-ধামরাই: সড়কে বিসিএস ক্যাডার-জাবি ছাত্রসহ নিহত ৩

 মোঃ বাদল খান    ৭ ডিসেম্বার, ২০২৩ ১৮:০৯:০০নিউজটি দেখা হয়েছে মোট 33 বার

ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের থানারোড ও সাভার হাইওয়ে থানার সামনে আজ বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সকাল ৯টার সময় পৃথক সড়ক দুর্ঘটনায় বিসিএস ক্যাডার ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) সাবেক ছাত্রসহ তিনজন নিহত ও গুরুতর আহত হয়েছেন দুজন।

নিহতরা হলেন, টাঙ্গাইলের মির্জাপুর থানার মোকছেদ আলীর ছেলে ও ৪১ তম বিসিএস এ সুপারিশপ্রাপ্ত মোঃ রুবেল পারভেজ, মানিকগঞ্জের শিবালয় থানার মমতাজ উদ্দিনের ছেলে মোঃ আব্দুল মান্নান। অপরজন ব্রাহ্মণবাড়িয়ার কসবা থানার মধুপুর গ্রামের মোহাম্মদ খলিলের ছেলে মো. ইসমাইল হোসেন (১৭)।

হাইওয়ে পুলিশ বলেন, আজ সকালে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাই থানারোড এলাকায় গাড়ির জন্য অপেক্ষা করছিলেন তিন পথচারী। এ সময় সেলফি পরিবহনের দুটি বাস রেষারেষি করে একে অপরকে ওভারটেক করার সময় তিন পথচারীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই পারভেজের মৃত্যু হয়। আহত দুজনকে উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে মান্নান নামে আরও একজনের মৃত্যু হয়।

আরও পড়ুন: মেহেরপুরে বৃষ্টিতে বিপর্যস্ত জনজীবন...

অপর দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সাভার হাইওয়ে থানার সামনে একটি মোটরসাইকেল ইউটার্ন নেয়ার চেষ্টা করে। এ সময় আরিচাগামী একটি কাভার্ডভ্যান মোটরসাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলেই চালক ইসমাইল মারা যান।

সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু হাসান বলেন, ধামরাইয়ে বাসচাপায় দুজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় সেলফি পরিবহনের একটি বাস হেফাজতে নিয়ে হয়েছে।

অপরদিকে সাভারে দুর্ঘটনায় এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত দুইজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মোঃ বাদল খান