জাবিতে পথচারী ও রিক্সাচালকদের ছাত্রলীগের শরবত বিতরণ

 জাবি প্রতিনিধি    ১ মে, ২০২৪ ১৯:০২:০০নিউজটি দেখা হয়েছে মোট 31 বার

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে পথচারী ও রিক্সাচালকদের মধ্যে ঠান্ডা পানি ও শরবত বিতরণ করেছে বিশ্ববিদ্যালয়ের শহীদ তাজউদ্দীন হল শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।

বুধবার (১ মে) বিশ্ববিদ্যালয়ের মুরাদ চত্বর সংলগ্ন এলাকায় এ কর্মসূচি পালন করেন তারা।

তীব্র দাবদাহ থেকে জনসাধারণকে স্বস্তি দিতে ও সকলের মধ্যে জনসচেতনতা তৈরিতে এ উদ্যোগ নেওয়া হয়েছে বলে জানান বিশ্ববিদ্যালয়ের শহীদ তাজউদ্দীন হলের ছাত্রনেতারা।

এ বিষয়ে ছাত্রনেতা মুহিবুর রহমান শুভ বলেন, চলমান তীব্র দাবদাহে সর্ব সাধারণের মাঝে একটু স্বস্তি দিতে ও জনজীবনে এর প্রভাব হ্রাসে আমরা শহীদ তাজউদ্দীন আহমদ হল ছাত্রলীগ ধারাবাহিকভাবে বিনামূল্যে কোমল পানিয় ও শরবত বিতরন কার্যক্রম হাতে নিয়েছি।আমরা আমাদের এ ধারাবাহিকতা অব্যহত রাখবো।


তীব্র দাবদাহে পানিয়, শরবত বিতরণ ও সচেতনতা ও তাদের করনীয় নিয়েও কাজ করছি। শহীদ তাজউদ্দীন হলের আবাসিক শিক্ষার ও বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের উপ-কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক সজিব হাসান সাজ বলেন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সংগ্রামী সভাপতি আকতারুজ্জামান সোহেল ও বিপ্লবী সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটন ভাইয়ের নির্দেশনায় আজ আমাদের কার্যক্রমের দ্বিতীয় দিন।

আমরা এই দুই দিনে প্রায় এক হাজার গ্লাস ঠান্ডা পানি এবং শরবত বিতরণ করেছি এবং সেই সাথে জনসাধারণ এর মাঝে জনসচেতনতা সৃষ্টির চেষ্টা করেছি। আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

এসময় তাজউদ্দীন হলের ছাত্রনেতা মাহিদুল হক ফয়সাল , আব্দুল আলিম, মোয়াজ্জেম হোসেন জুবায়ের, নওরোজ আলি ফাহিম প্রমুখ উপস্থিত ছিলেন।

জাবি প্রতিনিধি