জমি নিয়ে বিরোধ, ভাতিজার হাতে চাচা খুন

 সাব্বির, নড়াইল প্রতিনিধি    ১৪ জানুয়ারী, ২০২৪ ১০:৫৪:০০নিউজটি দেখা হয়েছে মোট 9 বার

নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়নের চরদিঘলিয়া গ্রামে গত শনিবার (১৩ জানুয়ারি) সকাল সাড়ে ৮ টার সময় জমি নিয়ে বিরোধের জেরে ওলিয়ার মোল্যার (৬৫) নামের এক কৃষক খুন হয়েছে।

নিহত ওলিয়ার মোল্যার চরদিঘলিয়া গ্রামের মৃত আব্দুর রাজ্জাক মোল্যার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, ওলিয়ার মোল্যার সঙ্গে জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল চাচাতো ভাই রোকনউদ্দিন মোল্যার সাথে। শনিবার সকালে ওলিয়ার ওই জমিতে চাষাবাদের জন্য যাবার পথে রোকউদ্দিনের দুই ছেলে রবিউল ও রিয়াদ দলবল নিয়ে তার ওপর আক্রমণ করে।

এসময় ওলিয়ারকে তারা কুপিয়ে ও পিটিয়ে হত্যা নিশ্চিত করে পালিয়ে যায়। পরিবারের লোকজন খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন: মেহেরপুরে আজ চলিত মৌসুমে সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড, বিপাকে নিম্নের মানুষ...

নিহতের স্ত্রী আছমা বেগম অভিযোগ করেন, নিজ বাড়ি থেকে বিলে কাজের উদ্দেশ্য যাবার পথে পঞ্চপল্লীর মাতুব্বর ফিরোজ, মফিজ, রোকন মোল্যার নেতৃত্বে রবিউল, রিয়াদসহ অন্তত ২০/২৩ জন আমার স্বামীকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করেছে। এসময় তিনি হত্যাকাণ্ডে জড়িতদের দ্রুত শাস্তির দাবি করেন।

লোহাগড়া থানার ইনচার্জ কাঞ্চন কুমার রায় বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সাব্বির, নড়াইল প্রতিনিধি