কাজের বুয়া সেজে চুরি

 নাইম দিনাজপুর    ২৩ এপ্রিল, ২০২৪ ১১:১৮:০০নিউজটি দেখা হয়েছে মোট 8 বার

রাজধানীর কলাবাগান থানা এলাকায় একটি বাসায় কাজের বুয়া সেজে স্বর্ণালঙ্কার ও নগদ টাকা চুরির ঘটনায় একজনকে গ্রেফতার করেছে কলাবাগান থানা পুলিশ।

রোববার খাগড়াছড়ি পার্বত্য জেলার মাটিরাঙ্গা থানার ৮ নং আমতলী ইউনিয়নে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতের নাম- শাহেনা খাতুন ওরফে নুপুর।

গ্রেফতারের সময় তার কাছ থেকে চোরাইকৃত স্বর্ণের ৩টি চেইন, ৩ জোড়া কানের দুল, ৪টি আংটি ও নগদ ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়।

কলাবাগান থানার অফিসার ইনচার্জ মোঃ মফিজুল আলম জানান, গত ১৫ এপ্রিল সকালে কলাবাগানের সেন্ট্রাল রোডের একটি বাসায় গৃহপরিচারিকার কাজ নেন নুপুর। সকালে তাকে বাসার চাবি বুঝিয়ে দিয়ে কর্মস্থলে যান বাসার মালিক ও তার স্ত্রী।

আরও পড়ুন: গাংনীতে প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার...

দুপুরের দিকে দাড়োয়ানের কাছ থেকে সংবাদ পেয়ে তারা বাসায় এসে দেখেন সকল রুমে দরজা খোলা এবং কাজের বুয়া বাসায় নেই। আলমারিতে থাকা স্বর্ণালঙ্কার ও নগদ টাকা নিয়ে পালিয়ে যান নুপুর।

এ ঘটনায় গত ১৭ এপ্রিল কলাবাগান থানায় একটি মামলা রুজু হয়। মামলাটি তদন্ত শুরু করে কলাবাগান থানা পুলিশ। বিভিন্ন তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযুক্ত নুপুরের অবস্থান নিশ্চিত করে।

পরে খাগড়াছড়ির মাটিরাঙ্গা থানা এলাকায় অভিযান চালিয়ে তার বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত নুপুরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

নাইম দিনাজপুর