মেহেরপুরে শস্য কর্তন ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত

 অনলাইন ডেস্ক    ২০ মে, ২০২৩ ২১:৫৫:০০নিউজটি দেখা হয়েছে মোট 6 বার

মেহেরপুর সদর উপজেলায় আমঝুপি ইউনিয়নে কৃষি প্রণোদনা কর্মসূচীর আওতায় ২০২২-২০২৩ অর্থ বছরে রবি মৌসুমে বোরো ধানের সমলয়ে চাষাবাদের শস্য কর্তন ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২০মে) বিকেলের দিকে মেহেরপুর সদর উপজেলার খোকসা মাঠে এই শস্য কর্তন ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের মাননীয় জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন, এমপি এবং সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক কৃষিবিদ শংকর কুমার মজুমদার।

শস্য কর্তন ও কৃষক সমাবেশ অনুষ্ঠনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মেহেরপুর জেলার জেল প্রশাসক মোহাম্মদ আজিজুল ইসলাম এবং অতিরিক্ত পুলিশ সুপার কামরুল আহসান।

সমাবেশে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেন, বর্তমান সরকার কৃষকের সরকার। একটা সময় কৃষকেরা সার পেতেন না কিন্তু বর্তমানে শেখ হাসিনা সরকারের সময় সকল কৃষকেরা ন্যায্য দামে সার পাচ্ছেন।

উক্ত সমাবেশে আরো উপস্থিত ছিলেন মেহেরপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও আমঝুপি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বোরহান উদ্দিন আহমেদ চুন্নু, সাধারণ সম্পাদক ও বারাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোমিনুল ইসলাম মোমিন,বুড়িপোতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজামান, জেলা কৃষক লীগের সভাপতি মাহবুবুল আলম শান্তি প্রমূখ।

অনলাইন ডেস্ক