গাংনীতে সবজি ব্যবসায়ীকে গাছে বেঁধে অটোভ্যান ছিনতাই

 অনলাইন ডেস্ক    ৩ ডিসেম্বার, ২০২৩ ১২:২৫:০০নিউজটি দেখা হয়েছে মোট 30 বার

মেহেরপুরের গাংনী উপজেলার গাঁড়াডোব পোড়াপড়া-জুগিন্দা সড়কে শনিবার দিবাগত রাত ৯টার সময় আইনুদ্দীন (৩৩) নামের এক সবজি ব্যবসায়ীকে গাছে বেঁধে রেখে তার অটোভ্যান ছিনতাই করেছে ছিনতাইকারীরা।

ছিনতাইকারীদের হামলায় আহত হয়েছেন আইনুদ্দীন। তাকে স্থানীয়রা উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়েছেন। আইনুদ্দীন জুগিন্দা গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা জানান, আইনুদ্দীন গাংনী উপজেলা শহরের সাপ্তাহিক হাটে সবজি বিক্রি করেন। সবজি বিক্রি শেষে তার ব্যবহৃত অটোভ্যান নিয়ে বাড়ি ফিরছিলে। তিনি গাঁড়াডোব পোড়াপড়া বাজারের পৌঁছালে ২ জন ব্যক্তি যাত্রী বেশে ভ্যানে চড়েন। আইনুদ্দীন দুজনকে নিয়ে নিজ গ্রাম জুগিন্দার দিকে যাচ্ছিলেন। এসময় ভ্যানে চড়ে থাকা যাত্রী দুজন তার অটোভ্যান গতিরোধ করে তাকে মাঠের মধ্যে নিয়ে গিয়ে কলাগাছের সাথে বাঁধে।

আরও পড়ুন: গাংনীতে ৬৬ বোতল ফেন্সিডিলসহ আটক-২...

স্থানীয়রা আরও বলেন, আইনুদ্দীনকে বেধম মারপিট করে ভ্যান নিয়ে ঘটনাস্থল থেকে সটকে পড়ে ছিনতাইকারীরা। আইনুদ্দীন নিজে বেঁধে রাখা রশি খুলে পোড়াপড়া গ্রামের একটি বাড়িতে আশ্রয় নিয়ে বিষয়টি খুলে বলে। পরে স্থানীয়রা তাকে গাংনী হাসপাতালে নিয়ে যায়।

এদিকে, খবর পেয়ে গাংনী থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। গাংনী থানার ওসি তাজুল ইসলাম বলেন, খবর পেয়ে ছিনতাই চক্রকে আটক করতে পুলিশের একটিদল ওই এলাকায় অভিযান অব্যাহত রেখেছে।

অনলাইন ডেস্ক