কোচিং এসোসিয়েশন বাংলাদেশ (CAB) এর আংশিক কমিটি গঠন

 ঢাবি প্রতিনিধি    ৪ সেপ্টেম্বার, ২০২৪ ১২:৪০:০০নিউজটি দেখা হয়েছে মোট 15 বার

শামসেয়ারা খান ডলিকে সভাপতি ও মাহবুব আরেফিনকে সাধারণ সম্পাদক করে সারা বাংলাদেশের কোচিং পরিচালকদের সংগঠন কোচিং এসোসিয়েশন বাংলাদেশ (CAB) এর আংশিক কমিটি গঠন করা হয়েছে।

গতকাল মঙ্গলবার ৩ সেপ্টেম্বর ২০২৪ সন্ধ্যায় রাজধানীর একটি রেস্টুরেন্টে CAB সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে বাংলাদেশের বিভিন্ন জেলা ও ইউনিটের প্রতিনিধিরা অংশগ্রহণ করেন। উক্ত সম্মেলনে ভিডিও কনফারেন্সেও অনেকে অংশগ্রহণ করেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র সহ সভাপতি আবু রায়হান, সহ সভাপতি সালমা জাহান, মাহমুদ আলম, ফখরুল ইসলাম ও মোঃ শাহীন বিশ্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক এম এ সালাম, সাংগঠনিক সম্পাদক মোঃ আবির রহমান, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ আল হেলাল, অর্থ ও দপ্তর সম্পাদক মোঃ বেলাল হোসাইন, প্রচার সম্পাদক এম এ সবুর, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক মোঃ জিকরুল হক এবং কার্যকরী সদস্য এস এম ছোটন, মতিউর রহমান, মোঃ আতাউর রহমান হান্নান, এম এইচ রাফসান সানি ও মোঃ আরিফুর রহমান. এছাড়াও উপদেষ্টা পরিষদে আছেন সাইফুর'স প্রাইভেট লিমিটেডের ব্যাবস্থাপনা পরিচালক সাইফুর রহমান খান এবং ম্যাক্স কোচিংয়ের পরিচালক মোঃ কুতুব উদ্দিন।

উল্লেখ্য, মোঃ আল মামুনের সঞ্চালনায় CAB সম্মেলনে সভাপতিত্ব করেন ফার্মগেট ইউনিটের সভাপতি মোঃ শফিকুল ইসলাম, প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাইফুরস প্রাইভেট লিমিটেডের চেয়ারপারসন শামসেয়ারা খান ডলি। অনুষ্ঠান উদ্বোধন করেন মোহাম্মদপুর ইউনিটের সভাপতি মোঃ আবু রায়হান।

ঢাবি প্রতিনিধি