মেহেরপুরে গণপ্রকৌশল দিবস উপলক্ষে আলোচনা সভা ও র‍্যালি

 অনলাইন ডেস্ক    ৮ নভেম্বার, ২০২৩ ১৭:১১:০০নিউজটি দেখা হয়েছে মোট 16 বার

ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স, বাংলাদেশ (আইডিইবি) মেহেরপুর জেলা শাখার আয়োজনে আজ বুধবার সকালে “উন্নয়নের জন্য উদ্ভাবন, উদ্যোক্তা নীতি, প্রণয়ন ও বাস্তবায়নের আহবান” এই প্রতিপাদ্যে নিয়ে গণপ্রকৌশল দিবস ২০২৩ ও আইডিইবি’র ৫৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মেহেরপুরে আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত হয়।

এই দিবস উপলক্ষে মেহেরপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি র‌্যালি শুরু করে বাদ্যের তালে তালে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা আইডিইবি’র অফিস প্রাঙ্গনে গিয়ে শেষ হয় র‌্যালি।

র‌্যালিটি শেষে মেহেরপুর জেলা প্রশাসকের কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ শামীম হাসান।

আরও পড়ুন: অবরোধে ঢাকায় টহল দিচ্ছে র‌্যাবের ১৬০ দল, সারাদেশে ৪৬০...

আলোচনা সভায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আমরা যদি ২০৪১ সালে স্মার্ট বাংলাদেশ গড়তে চাই তাহলে আমাদের কে কারিগরি শিক্ষায় দক্ষ হতে হবে।

এর আগে গণপ্রকৌশল দিবস ২০২৩ ও আইডিইবি’র ৫৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শান্তির প্রতীক পায়রা উড়িয়ে দিবসটির উদ্বোধন করেন মেহেরপুর জেলা প্রশাসক মোঃ শামীম হাসান।

উক্ত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মেহেরপুর টিটিসি’র অধ্যক্ষ আরিফ হোসেন তালুকদার, জনপদ বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী মিজানুর রহমান, আইডিইবি’র সাধারণ সম্পাদক মারুফ আহমেদ, সরকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট গোলাম রাব্বানী সহ উপ-সহকারী প্রকৌশলী জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

অনলাইন ডেস্ক