মেহেরপুরে শেখ কামালের ৭৪তম জম্মবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত

 অনলাইন ডেস্ক    ৫ আগষ্ট, ২০২৩ ১৮:৫৬:০০নিউজটি দেখা হয়েছে মোট 29 বার

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহিদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৪তম জম্মবার্ষিকী উপলক্ষ্যে আজ শনিবার (৫ আগস্ট) সকালে মেহেরপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মেহেরপুর জেলা প্রশাসক জনাব মো. শামীম হাসান।

অনুষ্ঠানে সভাপতি তার বক্তব্যে বলেন, ১৯৭১ সালে বীর মুক্তিযোদ্ধা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র শহিদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৪তম জম্মবার্ষিকী আজ। ১৯৭৫ সালে ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু সহ তার পরিবারকে গণহত্যা করা হয়। তার মধ্যে ছিলেন বীর মুক্তিযোদ্ধা শহিদ ক্যাপ্টেন শেখ কামাল। তিনি একজন ছিলেন ক্রীড়া সংগঠক, ক্রীড়াবিদ, সাংস্কৃতিক ব্যক্তিত্ব।

উক্ত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার জনাব কামরুল আহসান, অতিরিক্ত জেলা প্রশাসক আব্দুল কাদির মিয়া, জেলা বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের সভাপতি প্রফেসর হাসানুজ্জামান মালেক এবং জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল হালিম।

আরও উপস্থিত ছিলেন মেহেরপুর জেলার জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান শামীম আরা হীরা প্রমূখ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট নিউজ-উল জান্নাহ, জেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুর রাজ্জাক, বিআরডিবির উপ-পরিচালক জাকিরুল ইসলাম, জেলা আনসার ভিডিপির সার্কেল এ্যাডজুটেন্ট আল মামুন প্রমুখ ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক আবুল হাশেম।

অনলাইন ডেস্ক