নগদের ২ কর্মীকে গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাই

 অনলাইন ডেস্ক    ৪ এপ্রিল, ২০২৪ ১৭:১০:০০নিউজটি দেখা হয়েছে মোট 5 বার

নরসিংদীর রায়পুরা উপজেলার আমিরগঞ্জ ইউনিয়নের হাসনাবাদে আজ বৃহস্পতিবার (৪ এপ্রিল) সকাল ১০টার সময় মোবাইল ব্যাংকিং নগদের দুই কর্মীকে গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটে।

গুলিবিদ্ধরা হলেন, নরসিংদীর পলাশের ইছাখালি এলাকার চাঁন মিয়ার ছেলে মো. শাহিন মিয়া (২৫) এবং একই উপজেলার রশিদ পাঠানের ছেলে দেলোয়ার হোসেন (৫০)।

নগদের কর্মীরা জানান, প্রতিদিনের মতো নগদের নরসিংদী ডিপো থেকে মোটরসাইকেলে রায়পুরা উপজেলায় যাচ্ছিলেন শাহিন এবং দেলোয়ার। তারা আমিরগঞ্জ ইউনিয়নের হাসনাবাদ বাজারসংলগ্ন ব্রিজের কাছে পৌঁছালে পেছন দিক থেকে মোটরসাইকেলে দুই ছিনতাইকারী তাদের গতিরোধ করেন।

এ সময় তাদের লক্ষ্য করে গুলি ছুড়ে সঙ্গে থাকা ৬০ লাখ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যান ছিনতাইকারীরা। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায়।

আরও পড়ুন: ঐতিহ্যবাহী সাপ্তাহিক কালিয়াচাপড়া (পুলেরঘাট) বাজার...

দেলোয়ারের পেটে ও শাহিনের হাতে গুলিবিদ্ধ হয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান চিকিৎসকরা।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাফায়েত হোসেন পলাশ জানান, তাদের কাছ থেকে ছিনতাইকারীরা আনুমানিক ৬০ লাখ টাকা ছিনিয়েপালিয়ে যায়। নগদ কর্তৃপক্ষের অভিযোগের প্রেক্ষিতে পুলিশ তদন্ত শুরু করেছে।

অনলাইন ডেস্ক