গাংনী থানার চত্বরে শীতাতপ নিয়ন্ত্রিত লাশ সংরক্ষণ ঘরের উদ্বোধন

 অনলাইন ডেস্ক    ২৫ জুলাই, ২০২৩ ১৮:৪৩:০০নিউজটি দেখা হয়েছে মোট 10 বার

মেহেরপুরের গাংনী থানার চত্বরে আজ মঙ্গলবার (২৫ জুলাই) দুপুর ১২ টার সময় ৮ লাখ টাকা ব্যয়ে শীতাতপ নিয়ন্ত্রিত লাশ সংরক্ষণ ঘরের উদ্বোধন করা হয়।

এই লাশ ঘর উদ্বোধন করেন মেহেরপুর-২ (গাংনী) আসনের মাননীয় সংসদ সদস্য, উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি জননেতা জনাব মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন, এমপি।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মেহেরপুর-২ (গাংনী) আসনের মাননীয় সংসদ সদস্য, উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি জননেতা জনাব মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন, এমপি।

আরও পড়ুন: মেহেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আজমল হোসেনের বিদায় সংবর্ধনা...

লাশ ঘর উদ্বোধনের অনুষ্ঠান শুরু করা হয় পবিত্র কোরান তেলাওয়াতের মাধ্যমে।

প্রধান অতিথি তার ব্যক্তব্যে বলেন, গাংনী থানার (ওসি) আব্দুর রাজ্জাকের পরামর্শ অনুযায়ী আমি আমাদের উপজেলা চেয়ারম্যানের মাধ্যমে শীতাতপ নিয়ন্ত্রিত লাশ ঘরের প্রকল্প বাস্তবায়ন করতে সক্ষম হয়েছি।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, মেহেরপুরের পুলিশ সুপার রাফিউল আলম, গাংনী উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া সিদ্দিকা সেতু ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক।

আরও উপস্থিত ছিলেন, গাংনী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিরঞ্জন চক্রবর্তি এবং সাংবাদিক সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বার।

অনলাইন ডেস্ক