উঁচু দালানের কার্নিশে কে এই রহস্যময়ী নারী?

 অনলাইন ডেস্ক    ৫ ফেব্রুয়ারী, ২০২৪ ১৭:৫০:০০নিউজটি দেখা হয়েছে মোট 23 বার

কয়েকদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল এই ভিডিওটি। ভিডিওতে আপনি যা দেখছেন তা হয়তো সহজে বিশ্বাস করতে পারছেন না। কিন্তু এটাই সত্য।

ভিডিওতে দেখা যায়, ঢাকা শহরের একটি উঁচু দালানের কার্নিশে দুই পা ঝুলিয়ে বসে আছেন এক নারী, পরনে লাল শাড়ী। কখনো উঁচু দালানের কার্নিশের পাশ দিয়ে হাঁটছেন আবার কখনো তিনি কানে ফুল গুজে আরামে বসে পা দুলাচ্ছেন।

শুধু তাই নয় মনে হচ্ছে কার্নিশের পাশে কিছুক্ষন শুয়ে বিশ্রম করছেন। এই ঘটনাটি সহজ মনে হলেও যারা ভিডিওটি দেখেছেন তারা অবাকই হয়েছেন। কারণ কোনো উঁচু দালানের কার্নিশের পাশে কাউকে বসে, শুয়ে কিংবা হাটাচলা করতে দেখা যায় না। সবারই মনে একই প্রশ্ন কে এই রহস্যময়ী নারী। কেনই বা এমন করছেন তিনি।


তার নাম রুপা। বসবাস করেন ঢাকার ধানমন্ডিতে। ৪৩ বছর বয়সী এই নারী একজন গৃহিনী, পড়াশোনা করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা ও প্রাচ্য শিল্প বিভাগে।

আরও পড়ুন: পরকীয়া নিয়ে যা বললেন অপু বিশ্বাস...

রুপার সব সময়ই উঁচু যেকোনো কিছুতে উঠতে ভালো লাগে। ছোট বেলা থেকেই উঁচু যেকোন গাছের ডালেও উঠতেন। এমনকি এখোনও সুযোগ পেরে উঠে পড়েন গাছেন চুড়াঁয়।


রুপা ঘুরতে ভালোবাসেন আর সেই ঘোরার মাঝেই পূরণ হয় উঁচুতে উঠার মনবাসনা। ইতিমধ্যে তিনি তার মেয়েকে নিয়ে তুর্কিতে এয়ার বেলুন রাইডিং, নেপালের প্যারাগ্লাইডিং, ভারতের জিপ লাইনিং ও থাইল্যান্ডের রোমাঞ্চকর স্কাই ড্রাইভিং এর মত অভিজ্ঞতাও অর্জন করেছেন।

রূপার মনে কোনো উচ্চতা ভীতি নেই। উচ্চতাকে উপভোগ করেন তিনি তাই তো এর পরের অভিজ্ঞতায় ২০ তলা কোনো উঁচু ভবনের কার্নিশে দেখা যাবে রুপাকে। কিন্তু এর মধ্যেই সীমাবদ্ধন থাকতে চান না রূপা উঠতে চান ৩০ থেকে ৪০ তম ভবনের কার্নিশে।

অনলাইন ডেস্ক