গাংনীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত

 নিজস্ব প্রতিবেদক    ২৬ মার্চ, ২০২৪ ১৪:৪১:০০নিউজটি দেখা হয়েছে মোট 11 বার

মেহেরপুরের গাংনীতে উপজেলা প্রশাসনের আয়োজনে আজ মঙ্গলবার (২৬ মার্চ) সকাল থেকে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। সূর্যোদয়ের সাথে সাথে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

গাংনী উপজেলা আওয়ামী লীগের পক্ষে থেকে মেহেরপুর-২ (গাংনী) আসনের সংসদ সদস্য ডাক্তার এএসএম নাজমুল সাগর এবং উপজেলা প্রশাসনের পক্ষে থেকে উপজেলা নির্বাহী অফিসার প্রীতম সাহা পুষ্পমাল্য অর্পণ করেন।

এরপর একে একে করে সরকারি বেসরকারি দপ্তর, শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের প্রতিনিধিরাসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দরা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন।


 এসময় শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

আরও পড়ুন: মেহেরপুরে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভা...

এরপরে, গাংনী হাইস্কুল ফুটবল মাঠে জাতীয় সংগীতের তালে তালে জাতীয় পতাকা উত্তোলন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক। এ সময় সেখানে কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শন করা হয়।


উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার ভূমি নাদির হোসেন শামীম, গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাজুল ইসলাম, উপজেলার সকল সরকারি দপ্তরের কর্মকর্তা কর্মচরি, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের প্রতিনিধি, শিক্ষক-শিক্ষার্থীসহ সাংবাদিক বৃন্দরা।

নিজস্ব প্রতিবেদক