তফসিল ঘোষণায় আশুলিয়া থানা আওয়ামী লীগের আনন্দ মিছিল

  সাভার প্রতিনিধি     ১৫ নভেম্বার, ২০২৩ ১১:৫৬:০০নিউজটি দেখা হয়েছে মোট 17 বার

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর গত বুধবার সন্ধ্যা ৭ টার সময় আনন্দ মিছিল করেছেন আশুলিয়া থানা আওয়ামী লীগ।

তফসিল ঘোষণার পর পরই আশুলিয়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৯ আসন থেকে দলের মনোনয়ন প্রত্যাশী মোহাম্মদ সাইফুল ইসলাম কয়েক হাজার নেতাকর্মী নিয়ে এ আনন্দ মিছিল করেন।

মিছিলটি নবীনগর-চন্দ্রা মহাসড়কের পল্লীবিদ্যুৎ এলাকা শুরু হয়ে বাইপাইল ত্রি-মোড় প্রদক্ষিণ করে একই মহাসড়কের নবীনগর ঘুরে পুনরায় পল্লীবিদ্যুৎ এসে শেষ হয়।

এসময় ঢাকা-১৯ আসন (সাভার-আশুলিয়া) থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আশুলিয়া থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ সাইফুল ইসলাম বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল আজ ঘোষণা করা হয়েছে। আপনারা জানেন আগামী ৭ জানুয়ারি নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই লক্ষে নির্দেশনা অনুযায়ী এই ঘোষণাকে স্বাগত জানিয়ে আমরা আশুলিয়ায় হাজার হাজার নেতাকর্মী নিয়ে আনন্দ মিছিল করেছি। আমরা আশা করছি আগামী জাতীয় নির্বাচন প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ও জনগণের স্বতস্ফুর্ত অংশ গ্রহন মূলক হবে।

আরও পড়ুন: নির্বাচন করতে মনোনয়ন ফরম কিনলেন শেখ হাসিনা...

মিছিলে এসময় আশুলিয়া থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইউনুছ খান, ইউনুস পালোয়ান, পাথালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পারভেজ দেওয়ান সহ আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের কয়েক হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এর আগে জাতির উদ্দেশ্য প্রধান নির্বচন কমিশনারের দেওয়া ভাষণ সরাসরি প্রজেক্টরের মাধ্যমে বড় পর্দায় দেখতে পল্লীবিদ্যুৎ এলাকায় জড়ো হয় আওয়ামীগের হাজার হাজার নেতা-কর্মীরা।

প্রসঙ্গত, বুধবার সন্ধ্যায় প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল জাতির উদ্দেশে দেওয়া ভাষণে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করেন। তফসিলে আগামী ৭ জানুয়ারি জাতীয় নির্বাচনের ঘোষণা দেওয়া হয়।

সাভার প্রতিনিধি