জবিতে ছাত্রলীগের ৭৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

 মো.ছায়েম সরকার (জবি প্রতিনিধি)    ৫ জানুয়ারী, ২০২৪ ০৯:২৯:০০নিউজটি দেখা হয়েছে মোট 21 বার

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) বাংলাদেশ ছাত্রলীগের ৭৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সকালে সাড়ে ৯টায় বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু ম্যুরালের সামনে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন শাখা ছাত্রলীগ নেতাকর্মীরা।

এসময় আমেজ দেখা যায় সবার মধ্যে। এর পূর্বে সকাল সাড়ে ৭টায় জবি ছাত্রলীগের সভাপতি মো. ইব্রাহীম ফরাজী ও সাধারণ সম্পাদক এস এম আকতার হোসাইনের নেতৃত্বে ধানমন্ডিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন নেতাকর্মীরা।

পরবর্তীতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর বর্ণাঢ্য শোভাযাত্রা ও সমাবেশে অংশ নেন জবি ছাত্রলীগের নেতাকর্মীরা। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম আকতার হোসাইন বলেন, ভোট উৎসব,স্মার্ট বাংলাদেশ,শেখ হাসিনা এবং নৌকার জন্য বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে আমরা বর্ণাঢ্য শোভাযাত্রায় অংশ নিয়েছি। তারুণ্যের গণ রায় নিয়ে গণমানুষের ভাগ্যবদলের জন্য এবং উন্নয়ন অব্যাহত রাখার জন্য দেশরত্ন শেখ হাসিনা আবারো বাংলাদেশের প্রধানমন্ত্রী হবেন।

তারুণ্যের গণজোয়ারে সকল অপশক্তি ভেসে যাবে,নৌকার জয় হবে এবং বাংলাদেশের জনগণের জয় হবে। জবি ছাত্রলীগের সভাপতি মো. ইব্রাহীম ফরাজী বলেন, বাংলাদেশ ছাত্রলীগের ৭৬তম প্রতিষ্ঠাবার্ষিকীতে আমরা অত্যন্ত আনন্দিত এবং উচ্ছ্বসিত। আগামী ৭ই জনুয়ারি আমাদের জাতীয় নির্বাচনকে কেন্দ্র করে আজকে বর্ণাঢ্য শোভাযাত্রার মাধ্যমে রাজপথে তরুণদের ঢল নেমেছে।

এর মাধ্যমে আমরা সারা বাংলাদেশেকে বার্তা দিতে চাই, এই নির্বাচনে বাংলাদেশের ছাত্র সমাজ ও তরুণ সমাজ এককভাবে নৌকার পক্ষে রায় দিবে এবং টানা চতুর্থবারের মতো জননেত্রী শেখ হাসিনাকে বাংলাদেশের প্রধানমন্ত্রী নির্বাচিত করবে।

মো.ছায়েম সরকার (জবি প্রতিনিধি)