গাংনীতে সড়ক দুর্ঘটনায় নিহত-১

 নিজস্ব প্রতিবেদক    ১৫ এপ্রিল, ২০২৪ ১০:২৭:০০নিউজটি দেখা হয়েছে মোট 7 বার

মেহেরপুরের গাংনীতে রবিবার রাত ৯টার সময় মেহেরপুর-কুষ্টিয়ার সড়কের শুকুরকান্দি এলাকায় মোটরসাইকেল ও পাখি ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষে একজন নিহত এবং আহত হয়েছেন নারীসহ ৫জন।

নিহত হলেন, নিহত হেলাল উদ্দীন (২৬)। তিনি চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার মোড়ভাঙ্গা গ্রামের বাসিন্দা ও গাংনী উপজেলার আকুবপুর গ্রামের আব্দুল জলিলের জামাতা।

আহতরা হলেন, নিহত হেলালের স্ত্রী জুই খাতুন (১৯) ও শালক গাংনী উপজেলার আকুবপুর গ্রামের আব্দুল জলিলের ছেলে জীবন হোসেন (১৫)। এছাড়াও আহত পাখি ভ্যানের দুজন যাত্রীর তাৎক্ষণিক ভাবে পরিচয় পাওয়া যায়নি।

নিহত হেলালের চাচা শ্বশুর জিয়াউদ্দীন বলেন, আকুবপুর গ্রামে হেলাল তার শ্বশুরবাড়ির দাওয়াত খেয়ে স্ত্রী জুই ও শ্যালক জীবনকে সাথে নিয়ে মোটরসাইকেলযোগে মোড়ভাঙ্গা এলাকায় যাচ্ছিল।

আরও পড়ুন: পাকুন্দিয়ায় নানা আয়োজনে বর্ষবরণ উৎসব অনুষ্ঠিত...

তারা গাংনী উপজেলার শুকুরকান্দি নামক স্থানে পৌঁছালে, পাখি ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। ওই সংঘর্ষে হেলালসহ ৬জন আহত হন। পথচারীরা আহতদের উদ্ধার স্থানীয় একটি ক্লিনিকে নিলে, কর্তব্যরত চিকিৎসক হেলালকে মৃত্যু ঘােষণা করেন।

গাংনী থানার ওসি (তদন্ত) মনোজিৎ কুমার নন্দী বলেন, দুর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরবরর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিজস্ব প্রতিবেদক