কিশোরগঞ্জে শিল্প ও বাণিজ্য মেলার উদ্বোধন

  জাহিদ হাসান মুক্তার, কিশোরগঞ্জ প্রতিনিধি     ২১ জানুয়ারী, ২০২৪ ১২:৩২:০০নিউজটি দেখা হয়েছে মোট 14 বার

কিশোরগঞ্জে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলার উদ্বোধন করা হয়েছে। (২০ জানুয়ারি) শনিবার সন্ধ্যায় কিশোরগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়াম সংলগ্নে এ বাণিজ্য মেলার উদ্বোধন করা হয়। এই মেলায় ১০৫ টি স্টল বরাদ্দ দেওয়া হয়েছে।

জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শফিকুল গণি ঢালী লিমনের সঞ্চালনায় এবং কিশোরগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি এ কে এম মুজিবুর রহমানের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে মেলাটির উদ্বোধন করেন, বাংলাদেশের অস্থায়ী রাষ্ট্রপতি শহীদ সৈয়দ নজরুল ইসলামের মেয়ে, কিশোরগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি।


এরপর তিনি বিভিন্ন স্টল পরিদর্শন করেন। এর আগে প্রধান অতিথি কিশোরগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা.সৈয়দা জাকিয়া নূর লিপিকে ক্রেস্ট ও ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন।

আরও পড়ুন: করোনার নতুন ধরন নিয়ে নজরদারি করছে শাবিপ্রবির করোনা শনাক্তকরণ ল্যাব...

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ, পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ, পিপিএম(বার), বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক ও কর্মচারী অবসর সুবিধা বোর্ডের সচিব অধ্যক্ষ শরীফ আহমদ সাদী এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান মামুন আল মাসুদ খান প্রমুখ।

কিশোরগঞ্জ চেম্বার এন্ড কমার্স ইন্ডাস্ট্রির উদ্যোগে ৫ম বারের মতো এ বাণিজ্য মেলার আয়োজন করা হয়েছে।

জাহিদ হাসান মুক্তার, কিশোরগঞ্জ প্রতিনিধি