মেহেরপুরে নাশকতা মামলায় বিএনপির ৭ নেতার জামিন

 নিজস্ব প্রতিবেদক    ২০ মার্চ, ২০২৪ ১১:১৬:০০নিউজটি দেখা হয়েছে মোট 15 বার

নাশকতার অভিযোগে পুলিশের দায়ের করা মামলায় বিএনপিসহ অঙ্গ সংগঠনের ৭ নেতা জামিনে মুক্তি পেয়েছেন। গত মঙ্গলবার (১৯ মার্চ) বিকালে মেহেরপুর অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক রিপতি কুমার বিশ্বাসের আদালতে জামিন আবেদন করলে বিজ্ঞ বিচারক তাদের জামিন দেন।

বিএনপির ৭ নেতা কারাগার থেকে বের হয়ে আসলে মেহেরপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সভাপতি মাসুদ অরুন তাদের ফুলের মালা পরিয়ে শুভেচ্ছা জানান। এর আগে মাসুদ অরুন জামিনে মুক্তি লাভ করেন।

জামিনপ্রাপ্তরা হলেন, মেহেরপুর পৌর বিএনপির সভাপতি জাহাঙ্গীর বিশ্বাস, জেলা কৃষক দলের সভাপতি মাহাবুব আলম, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও আমঝুপি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাইফুল ইসলাম, জেলা যুবদলের সভাপতি জাহিদুল হক জাহিদ, জেলা ছাত্রদলের সভাপতি আকিব জাভেদ সেনজিদ, আমঝুপি ইউনিয়ন সেচ্ছাসেবক দলের সভাপতি হাফিজুর রহমান ও সদর উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক রায়হান।

আরও পড়ুন: ঢাকা মেট্রোপলিটন পুলিশের মাদক বিরোধী অভিযানে গ্রেফতার-২১...

২০২৩ সালে অক্টোবর ও নভেম্বর মাসে সরকার বিরোধী আন্দোলনের ঘটনায় নাশকতার অভিযোগ এনে সদর থানা পুলিশ পৃথক দুটি মামলা দায়ের করে। মামলায় মাসুদুর রহমানসহ অন্যান্যরা উচ্চ আদালত থেকে আগাম জামিন নিয়েছিলেন।

গত ১০ মার্চ দুপুরে মেহেরপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জামিনের আবেদন করলে বিচারক আবু বক্কর সিদ্দিক তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

নিজস্ব প্রতিবেদক