আশুলিয়ার বহুতল ভবনের ৩ জনের জবাই করার লাশ উদ্ধার

 জসিম উদ্দিন বিজয়,সাভার    ২ অক্টোবার, ২০২৩ ২২:১৮:০০নিউজটি দেখা হয়েছে মোট 9 বার

আশুলিয়ার জামগড়ায় বহুতল ভবনের ভাড়ার বাসায় স্বামী-স্ত্রী ও তাদের ১২ বছরের ছেলে সন্তান সহ ৩ জনকে জবাই করা হয়েছে। খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ ও স্থানীয়দের ধারণা আনুমানিক ৩ দিন আগে তাদের হত্যা করা হয়েছে।

শনিবার (৩০ সেপ্টেম্বর) রাতে জামগড়া ফকির বাড়ির মোড় এলাকার মেহেদী হাসানের মালিকানাধীন ভবনের ৬ তলা বাড়ির ৪ তলার একটি ফ্ল্যাটে এ হত্যাকান্ডের খবর পাওয়া যায়। পুলিশরে পাশাপাশি র‌্যাবের গোয়েন্দা দলও উপস্থিত হয়।

প্রাথমিক ভাবে জানা গেছে, নিহতরা হলেন ঠাঁকুরগাও জেলার পীরগঞ্জ থানার লোহাগড়া গ্রামের মৃত জহির উদ্দিনের ছেলে মুক্তার হোসেন বাবুল (৫০), তার স্ত্রী শাহিদা বেগম (৪০) ও তাদের ছেলে মেহেদী হাসান জয় (১২)। মৃত শাহিদার বাড়ি রাজশাহী জেলায়। স্বামী স্ত্রী দুজনেই আশুলিয়ায় আলাদা পোশাক কারখানায় চাকরি করতেন।


প্রত্যক্ষদর্শীরা জানান, গত শনিবার সন্ধ্যায় ফ্ল্যাট থেকে বিকট দূর্গন্ধ ভেসে আসায় আশেপাশের বাসিন্দাদের সন্দেহ হলে তারা দরজায় ঠেলা দিয়ে দেখতে পায় ফ্ল্যাটের দরজা খোলা। পরে ঘরের বিছানার উপর মা ও ছেলের রক্ত মাখা মরদেহ দেখতে পায় তারা। পরে বাড়ির মালিক ও পুলিশকে খবর দেয়া হয়।

আরও পড়ুন: আলোচিত সংসদ সদস্য উকিল আবদুস সাত্তার আর নেই...

বাড়ির ৬ তলার একটি ফ্ল্যাটের বাসিন্দা দিলদার হোসেন বলেন, আমি গার্মেন্টসে চাকরি করি। আজকে সন্ধ্যার পর বাসায় এসে দেখি বাসার সামনে প্রচন্ড ভিড়। পরে শুনতে পাই ৪ তলায় একটি ফ্ল্যাটে নাকি ৩ জনকে খুন করে রেখে গেছে কেউ। পরে পুলিশ আসলো। তারা ঘর থেকে তেমন বের হন না। চাকরি করেন রাতে আসেন, আবার সকালে চলে যায়।


মুক্তার হোসেনের দুলাভাই রহিমের সাথে ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি ঠাকুরগাঁওয়ে থাকি। অনেকেই ফোন করে খবর নিচ্ছে। কিন্তু আমি তো কিছুই জানিনা। মোক্তার সম্পর্কে আমার শ্যালক হয়। আনুমানিক ৭-৮ বছর ধরে তারা ঢাকায় থাকে। আমি খোঁজ খবর নিয়ে দেখছি।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) জোহাব আলী বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসে বিছানার উপর মা ও ছেলে দুজনের লাশ দেখতে পেয়েছি। পরে পাশের ঘর থেকে হাত-পা বাধা অবস্থায় বাবুলের মরদেহ উদ্ধার করা হয়। তাকেও জবাই করে হত্যা করা হয়েছে।

তিনি আরও বলেন, ধারনা করছি আনুমানিক ৩ দিন আগে তাদের হত্যা করা হয়েছে। আসামীকে গ্রেপ্তার হলে হত্যাকান্ডের ঘটনার কারন জানা যাবে। নিহতদের পরিবারের সাথে যোগাযোগের চেষ্টা করা হচ্ছে।

জসিম উদ্দিন বিজয়,সাভার