মুজিবনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান জিয়াউদ্দিন বিশ্বাস কারাগারে

 অনলাইন ডেস্ক    ১০ জানুয়ারী, ২০২৪ ১৭:১২:০০নিউজটি দেখা হয়েছে মোট 17 বার

জাতীয় সংসদ নির্বাচন শেষে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বিজয়ী ফরহাদ হোসেনের পক্ষে আনন্দ মিছিল চলাকালীন সময় মিছিলে হামলার মামলায় মুজিবনগর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি জিয়া উদ্দিন বিশ্বাসকে মুজিবনগরের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মো: জাহদুর রহমানের আদালতে জামিন আবেদন করে আত্মসমর্পণ করলে আদালত জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

জিয়া উদ্দিন বিশ্বাসের আইনজীবী মিয়াজান আলী এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, গত সোমবার রাতে নৌকার সমর্থকরা আনন্দ মিছিলকে করে স্বতন্ত্র প্রার্থীর কর্মী মুজিবনগর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি জিয়া উদ্দিনবিশ্বাসের বাড়ির সামনে গিয়ে উস্কানিমূলক শ্লোগান দেয়।

আরও পড়ুন: শেখ হাসিনা পুনরায় সংসদ নেতা নির্বাচিত...

এসময় উভয় পক্ষের কর্মীদের সাথে সংঘর্ষ সৃষ্টি হলে এতে উভয় পক্ষের ২১ জন কর্মী সমর্থক আহত হয়। পরে মুজিবনগর থানা পুলিশ গিয়ে ফাকা ৮ রাউন্ড গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এঘটনায় নৌকার সমর্থক আলতাফ হোসেন বাদি হয়ে মুজিবনগর থানায় জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান জিয়া উদ্দীন বিশ্বাসকে প্রধান আসামী করে ২৫ জনের বিরুদ্ধে মামলা করনে। মামলা দায়েরের পর গত মঙ্গলবার সকালে তিন আসামিকে আটক করে মুজিবনগর থানা পুলিশ।

অনলাইন ডেস্ক