মোবাইল চুরির ঘটনায় দুপক্ষের সংঘর্ষে নিহত ১

 জসিম উদ্দিন বিজয়, সাভার প্রতিনিধি    ২৯ আগষ্ট, ২০২৩ ২১:৩৫:০০নিউজটি দেখা হয়েছে মোট 11 বার

সাভারে মোবাইল চুরি ঘটনায় নিয়ে দুপক্ষের সংঘর্ষে প্রাণ গেছে এক যুবকের। এ ঘটনায় আরও ৩ জনকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (২৯ আগস্ট) বিকাল ৪ টার দিকে সাভারের আড়াপাড়া এলাকায় এ হামলার ঘটনা ঘটে। পরে গুরুতর আহত আকাশ মৃধা (২২) নামে এক জনকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

প্রাথমিকভাবে জানা গেছে নিহত আকাশ (২২) কুষ্টিয়ার কুমারখালী থানার শেখপাড়া গ্রামের আব্দুল হালীম মৃধার ছেলে। বর্তমানে সাভারে আড়াপাড়ায় পরিবারসহ বসবাস করে ও পেশায় বাসের হেলপার।

আরও পড়ুন: আশুলিয়ায় ব্যবসায়ীকে কুপিয়ে জখম, গ্রেফতার-২...

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত রাতে একটি অনুষ্ঠানে মোবাইল চুরিকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারি হয় ও পুলিশও ঘটনাস্থলে আসে। নিজেরা সমাধানের আশ্বাস দিলে পুলিশ চলে আসে।

পরে আজ বিকালে সেই ঘটনা নিয়ে আবার দুই পক্ষের সংঘর্ষ হয়। অনুষ্ঠানে আকাশ নামে এক যুবকের মোবাই চুরি হয়। পরে শান্ত নামে একজনকে সন্দেহ করে দুই পক্ষের মারামারি হয়। শান্তের পক্ষ হয়ে মামুন ও শুভসহ বেশ কয়েকজন মিলে আকাশ ও তার লোকজনের ওপর হামলা করে।

আরও পড়ুন: মোবাইল চুরির পর আইএমইআই পরিবর্তন, গ্রেপ্তার চক্রের ৭ জন...

এনাম মেডিকেল কলেজ হাসপাতালের ডিউটি ম্যানেজার ইউসুফ আলী বলেন, আজ সাড়ে ৪ টার দিকে আকাশ নামে একজনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে ।

সাভার মডেল থানার এসআই মো. জহুরুল ইসলাম বলেন, গতকাল রাতে কোন এক অনুষ্ঠানে মোবাইল চুরি নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে হয়। খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয় এবং আহত অবস্থায় কয়েকজন চিকিৎসাধীন রয়েছে। তবে তাদের পরিচয় এখনও নিশ্চিত করা হয়নি। ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

জসিম উদ্দিন বিজয়, সাভার প্রতিনিধি