রাজধানীর লালবাগে সুইস চাকুর ভয় দেখিয়ে ছিনতাইকালে গ্রেফতার-৪

 ঢাকা প্রতিনিধি    ৯ এপ্রিল, ২০২৪ ১৪:২৫:০০নিউজটি দেখা হয়েছে মোট 9 বার

রাজধানীর লালবাগ থানা এলাকা থেকে ধারালো চাকুর (সুইস গিয়ার) ভয় দেখিয়ে ছিনতাইকালে চার জনকে গ্রেফতার করেছে লালবাগ থানা পুলিশ। রোববার রাত ১১.৩০ মিনিট এর দিকে লালবাগের সরকারি কর্মকর্তা কর্মচারিদের আবাসন কোয়ার্টার্সের সামনে থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, মোঃ রবিন, মোঃ সাব্বির, মোঃ জিহাদ ও মোঃ রাফিন।

লালবাগ জোনের সহকারী পুলিশ কমিশনার মো. ইমরান হোসেন মোল্লা জানান, লালবাগ থানাধীন ইডেন মহিলা কলেজের বিপরীত পাশের সরকারি কর্মকর্তা কর্মচারিদের আবাসন কোয়ার্টার্সের সামনে সুইস গিয়ার চাকুর ভয় দেখিয়ে টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়ার সময় তাদেরকে গ্রেফতার করে লালবাগ থানার টহল পুলিশের একটি দল। তাদের কাছ থেকে এক হাজার টাকা ও ১টি ভিভো এন্ড্রয়েড মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

আরও পড়ুন: মুজিবনগরে ফেনসিডিলসহ আটক-১...

তিনি আরও জানান, গ্রেফতারকৃতরা সবাই উঠতি বয়সের ছিনতাইকারী চক্রের সদস্য। তারা সংঘবদ্ধভাবে সুযোগ বুঝে ধারালো চাকুর ভয় দেখিয়ে রাজধানীর বিভিন্ন স্থানে ছিনতাই করতো।

আসন্ন ঈদকে সামনে রেখে তারা সক্রিয় হয়ে ছিনতাইয়ের চেষ্টা করছিলো কিন্তু পুলিশ সর্বদা তৎপর রয়েছে। সাধারণ মানুষের ঈদকে নিরাপদ ও আনন্দময় করতে নিরলসভাবে কাজ করছে পুলিশ।

এসময় ছিনতাই বা অন্য কোন প্রকার অপরাধ করার কোন সুযোগ নেই। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে রাজধানীর লালবাগ থানায় মামলা রুজু হয়েছে।

ঢাকা প্রতিনিধি