গাংনীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষে নারীসহ ৫জন আহত

 নিজস্ব প্রতিবেদক    ২৮ ফেব্রুয়ারী, ২০২৪ ১৫:২৫:০০নিউজটি দেখা হয়েছে মোট 9 বার

মেহেরপুরের গাংনীতে পৌরসভার ৬ নং ওয়ার্ডের ফতাইপুর গ্রামে আজ বুধবার (২৮ ফেব্রুয়ারি) সকাল ১০ টার সময় ছাগলে তামাক খাওয়াকে কেন্দ্র করে দু’পক্ষের নারীসহ ৫ জন গুরুতর আহত হয়েছেন।

আহতদের গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন, ফতাইপুর গ্রামের মৃতু মঙ্গল শেখের ছেলে জনি মিয়া (৩৮) তার স্ত্রী জাম্বিয়া খাতুন (২৮) ও ছেলে বিজয় (১৪)। অন্যপক্ষের আহতরা হলেন- ওই গ্রামের রুহুল আমীনের দু’ছেলে জহুরুল ইসলাম (৩৫) ও আরিফুল ইসলাম (২৫)।

জানা গেছে, ফতাইপুর গ্রামের রুহুল আমিনের ছেলে জহুরুল ইসলামের একটি ছাগল জনির তামাক খেতে প্রায়ই যায়। এই নিয়ে জনি প্রতিবাদ করলে উভয়ের মধ্যে বাকবিতন্ডার সৃষ্টি হয়।

এক পর্যায়ে ছাগল মালিক জহুরুল ইসলাম ও তার ভাই আরিফুল ইসলাম গোলাপ দেশীয় তৈরী ধারালো অস্ত্র নিয়ে তাদের উপর হামলা চালায়। এতে জনি তার স্ত্রী জাম্বিয়া ও ছেলে বিজয় মারাত্মক আহত হন।

আরও পড়ুন: ইবিতে নরসিংদী জেলা ছাত্রকল্যাণ সমিতির আত্মপ্রকাশ...

আহত জনি বলেন, আমার তামাক ক্ষেতে জহুরুল ইসলামের একটি ছাগল প্রায় দিনই খেয়ে যায়। জহুরুলকে বলতে গেলে তারা আমাদের উপর হামলা চালায়। এ নিয়ে মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

গাংনী পৌরসভার ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর নাসির উদ্দিন এই ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহত এবং হামলাকারীরা আপন চাচাত ভাই। বিষয়টি পারিবারিক ভাবে মেটানোর চেষ্টা করছি।

নিজস্ব প্রতিবেদক