সাভারের আশুলিয়ায় গ্যাস সিলিন্ডার লিকেজের আগুনে দগ্ধ নারী সহ ১০ জন

 সাভার (ঢাকা) প্রতিনিধি    ১৩ আগষ্ট, ২০২৩ ১৩:৪০:০০নিউজটি দেখা হয়েছে মোট 10 বার

সাভারের আশুলিয়ায় গ্যাস সিলিন্ডার লিকেজের আগুনে দগ্ধ হয়েছেন নারীসহ দশ জন। তাদের ছয় জনকে ঢাকার জাতীয় শেখা হাসিনা বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

শনিবার (১২ আগস্ট) রাত সাড়ে আটটার সময় আশুলিয়ার শ্রীপুরের নয়ানগর এলাকায় আনোয়ার হোসেনের বাড়িতে এই ঘটনা ঘটে।

স্থানীয় প্রতিবেশীর মোবাইলের ভিডিওতে দেখা যায়, বাড়ির গলি হঠাৎ করে অগ্নিকান্ড ঘটে। এসময় কয়েকজন তাদের শরীরের আগুন নিয়ে দৌড়ে বের হতে দেখা যায়।

দগ্ধরা হলেন, বাড়ির ভাড়াটিয়া নজরুল ইসলাম (৪৫), হাশেম মিয়া, মহসিন, সাদেকুল, পল্লব রায়, রাজিয়া বেগম, কমলা বেগম, সাবিনা, হাসি বেগম ও মুসলিমা বেগম তারা সবাই স্থানীয় তৈরি পোশাক কারখানার শ্রমিক। এরমধ্যে পল্লব রায়, হাসি বেগম, রাজিয়া ও মুসলিমা বেগম প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন। বাকী ৬ জন জাতীয় শেখা হাসিনা বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি রয়েছে বলে বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়া থানার এস আই নুরুল ইসলাম।

আরও পড়ুন: মেহেরপুরে আন্তর্জাতিক যুব দিবস ২০২৩ পালিত...

আজ রবিবার (১৩ আগস্ট) সকালে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

এবিষয়ে আশুলিয়া থানার এস আই নরুল ইসলাম বলেন, ভাড়াটিয়া আনিসুর রহমানের ঘর থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে তথ্য পেয়েছি। তার স্ত্রী হাসি বেগম দগ্ধ হয়েছে।

এছাড়া ভাড়াটিয়া প্রতিবেশীরা অগ্নিদগ্ধের শিকার হয়। এরমধ্যে আগুন নিভাতে গিয়েও সামান্য দগ্ধ হয়েছেন। ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার প্রণব চৌধুরী জানান, সিলিন্ডার গ্যাসের লিকেজ থেকে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে আগুন নির্বাপণ করা হয়। এরমধ্যে কয়েকজন দগ্ধ হয়েছেন। তাদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাভার (ঢাকা) প্রতিনিধি