জবি স্ট্যাটিসটিকস ক্লাবের সভাপতি মনীষা, সম্পাদক ফুটন্ত

 জবি প্রতিনিধি    ৫ সেপ্টেম্বার, ২০২৪ ১১:৪৬:০০নিউজটি দেখা হয়েছে মোট 28 বার

জগন্নাথ বিশ্ববিদ্যালয় স্ট্যাটিসটিকস ক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে ২০১৮-১৯ শিক্ষাবর্ষের মনীষা তালুকদার এবং সাধারণ সম্পাদক হিসেবে ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ফুটন্ত চাকমাকে নির্বাচিত করা হয়।

বুধবার (৪ সেপ্টেম্বর) স্ট্যাটিসটিকস ক্লাবের প্রধান উপদেষ্টা ও বিভাগীয় চেয়ারম্যান অধ্যাপক ড. আবু সাঈদ মো. রিপন রউফ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি এতথ্য জানা যায়।

এছাড়া কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহসভাপতি শাহাদাত হোসেন মেহেদী, কোষাধ্যক্ষ দীপ্ত রায়, সাংগঠনিক সম্পাদক সবরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মৌফিয়া মাহাজাবিন দৃষ্টি, প্রশিক্ষণ ও কর্মশালা সম্পাদক মোঃ মেহেদি হাসান, মিডিয়া ও সৃজনশীল সম্পাদক মিফতাহুল জান্নাত মিফতা, সাংস্কৃতিক সম্পাদক রামিস মালিয়াত রাইদা, জনসংযোগ সম্পাদক মোঃ মাশহুরুর রহমান, কার্যনির্বাহী সদস্য মো: ইমন মিয়া, কার্যনির্বাহী সদস্য ফাহিম ওয়াদুদ, কার্যনির্বাহী সদস্য নুসরাত জাহান মুমু, কার্যনির্বাহী সদস্য তাসবীন মাহমুদ, অফিস সম্পাদক রিয়াজ উদ্দীন ।

এবিষয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয় স্ট্যাটিসটিকস ক্লাবের নবনির্বাচিত সেক্রেটারি ফুটন্ত চাকমা বলেন, আমাদের প্রধান কাজ হচ্ছে বিভাগীয় ছাত্রছাত্রীদের এক্সট্রাকারিকুলার কাজে এনগেজড করানো, যেহেতু একাডেমিক প্রেশার সবাই নাস্তানাবুদ।

ক্যারিয়ার রিলেটেড স্কিল ডেভেলাপ, রিসার্চে এনগেজড করানো, প্রোগ্রামিং ওয়ার্কশপ। পরবর্তী প্রজন্মের জন্য একটা পাইপলাইন তৈরি করে দিয়ে যাওয়া, যাতে ক্লাব থেকে শিক্ষার্থীরা একাডেমিক ও ক্যারিয়ারে লাভবান হয়।

এছাড়া ক্লাবের পরিধি ডিপার্টমেন্ট ভিত্তিক না রেখে পুরো ভার্সিটিতে এক্সপান্ড করানো যায় কিনা সে লক্ষ্য নিয়ে এগিয়ে যাওয়া যেহেতু পরিসংখ্যান সব বিভাগেই পড়ানো হয়।

জবি প্রতিনিধি