নির্বাচন নিয়ে ভাইরাল বক্তব্যের ব্যাখ্যা দিলেন জনপ্রশাসনমন্ত্রীর ভাই

 নিজস্ব প্রতিবেদক    ৫ মে, ২০২৪ ১১:২৬:০০নিউজটি দেখা হয়েছে মোট 7 বার

মেহেরপুর শহর আওয়ামী লীগের সভাপতি ও জনপ্রশাসন মন্ত্রীর ভাই ইকবাল হোসেন দাবি করেছেন মেহেরপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী আনারুল ইসলামের পক্ষে দেয়া বক্তব্যর খণ্ডিত অংশ প্রচার করা হয়েছে।

গত শনিবার (৪ মে) রাতে মেহেরপুর শহর আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি ভাইরাল বক্তব্যের বিষয়ে বিভিন্ন ব্যাখ্যা তুলে ধরেন।

ওই বক্তব্যে জনমনে যদি বিভ্রান্তি সৃষ্টি হয় এবং তাতে যদি কেউ ব্যথা পেয়ে থাকেন তবে তার জন্য তিনি অনুতপ্ত বলেও জানান সংবাদ সম্মেলনে।

জনপ্রশাসন মন্ত্রী ফরহাদ হোসেনের ভাই ইকবাল হোসেন লিখিত বক্তব্যে আরও বলেন, চেয়ারম্যান প্রার্থী আনারুল ইসলাম একজন যোগ্য প্রার্থী। তার নিজের গ্রাম আশরাফপুরের শতভাগ মানুষ যদি ঐক্যবদ্ধ হয়, তাহলে তো অন্য কারও এজেন্ট থাকার কথা নয়। আমি বিষয়টি এভাবে বোঝাতে চেয়েছি।

আরও পড়ুন: মালয়েশিয়ায় অবৈধ ১০ বাংলাদেশি অভিবাসী আটক...

প্রসঙ্গত, গত শুক্রবার সন্ধ্যা ৬টার সময় মেহেরপুর সদর উপজেলার আমদহ ইউনিয়নের আমদাহ ও আশরাফপুর গ্রামে উপজেলা চেয়ারম্যান প্রার্থী আনারুর ইসলামের নির্বাচনী মতবিনিময় সভায় শহর আওয়ামী লীগের সভাপতি ইকবাল হোসেন বুলবুল একটি বক্তব্য দেন।

বক্তব্যে তিনি বলেন, ভোট গ্রহণের দিন শুধুমাত্র আনারুল ইসলামের (মোটরসাইকেল প্রতীক) ছাড়া অন্য কোনো প্রার্থীর এজেন্ট থাকতে পারবেন না। শুধুমাত্র আনারুল ভাইয়ের মার্কা মোটরসাইকেল প্রতীকে সিল মারা হবে। আর কোনো মার্কায় সিল মারতে দেয়া হবে না। যা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তীব্র সমালোচনার মুখে পড়েন ইকবাল হোসেন।

নিজস্ব প্রতিবেদক