মেহেরপুরে নৌকা ও ট্রাক সামর্থকদের মধ্যে সংঘর্ষে আহত-৩০

 তরিকুল ইসলাম    ৯ জানুয়ারী, ২০২৪ ১১:১৫:০০নিউজটি দেখা হয়েছে মোট 16 বার

মেহেরপুরের মুজিবনগর উপজেলায় গত সোমবার রাত ৯ টার সময় নৌকা প্রতীকের আনন্দ মিছিলকে কেন্দ্র করে ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আব্দুল মান্নানের কর্মীদের সঙ্গে সংঘর্ষ হয়ে ৩০জন কর্মী সমর্থক আহত হয়েছে বলে জানা গেছে।

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও স্বতন্ত্র প্রার্থীর ট্রাক প্রতীকের সমর্থক জিয়াউদ্দিন বিশ্বাস আনন্দবাস গ্রামের বাড়ির সামনে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতদের মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও গুরুতর আহতদের মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, নৌকা প্রতীকের প্রার্থী জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের বিজয় হওয়াতে আনন্দবাস গ্রামে তার কর্মী সমর্থকেরা আনন্দ মিছিল বের করে। মিছিল পাকা সড়ক অতিক্রম করে জিয়াউদ্দিন বিশ্বাসের বাড়ির সামনে জড়ো হয়ে স্লোগান দিতে থাকে। এসময় তাদের সেখান থেকে সরে যাওয়ার অনুরোধ করে এলাকার মানুষ।

আরও পড়ুন: আমাকে ব্যারিস্টার ভাই ডাকবেন: সুমন...

এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে জিয়াউদ্দিনের কর্মীরা লাঠি সোটা নিয়ে তাদের উপর হামলা করে। পরে উভয়পক্ষ একে অপরের সঙ্গে সংঘর্ষে লিপ্ত হয়। এসময় উভয় পক্ষের ৩০ জন কর্মী সমর্থকেরা আহত হয়। তাদেরকে দ্রুত হাসপাতালে নিয়ে যায় এলাকার মানুষ।


মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উজ্জ্বল দত্ত বলেন, সর্ব প্রথমে নৌকা আনন্দ মিছিল থেকে জিয়াউদ্দিন বিশ্বাসের একজন কর্মীকে চড় থাপ্পড় মারা হয়। পরে তারা জিয়াউদ্দিনের বাড়ির সামনে গিয়ে আরো জোরে শব্দ করে স্লোগান দিতে থাকে।

এক পর্যায়ে জিয়াউদ্দিন বিশ্বাস বাড়ি থেকে বের হয়ে তাদেরকে তার কর্মীকে চড় থাপ্পড় মারার কারণ জানতে চাই। এসময়ে দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ এলাকার নিয়ন্ত্রণ নেয়। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

তরিকুল ইসলাম