খাগড়াছড়িতে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

 মোঃ আনোয়ার হোসেন জীবন, খাগড়াছড়ি    ২১ ফেব্রুয়ারী, ২০২৪ ১৮:২২:০০নিউজটি দেখা হয়েছে মোট 8 বার

খাগড়াছড়িতে যথাযোগ্য মর্যাদায় মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন করা হয়েছে। ভাষা শহীদদের স্মরণে আজ বুধবার (২১ ফেব্রুয়ারি) সকালে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্প অর্পণ করা হয়।

দিবসটি উপলক্ষে রাত ১২ টা ১ মিনিটে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি, খাগড়াছড়ির কেন্দ্রীয় শহিদ মিনারে পুষ্পমাল্য অর্পণ করে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানান।

এছাড়া বীর মুক্তিযোদ্ধা, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, জেলা প্রশাসক শহিদুজ্জামান, উপজেলা প্রশাসন, খাগড়াছড়ি পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী, জেলা পুলিশ সুপার মুক্তা ধর পুষ্পমাল্য অর্পণ করে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানান।

আরও পড়ুন: কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত...


আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে পুষ্পমাল্য অর্পণ করে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানান সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান, বাবু কংজরী চৌধুরী, সদর উপজেলার চেয়ারম্যান জনাব শানে আলম,খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, দিদারুল আলম, ভাইস চেয়ারম্যান আকতার হোসেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি প্রেসক্লাব, সাংবাদিক ইউনিয়ন, কাউন্সিল অব ভোক্তা অধিকার, বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক–শিক্ষার্থীবৃন্দরা।

মোঃ আনোয়ার হোসেন জীবন, খাগড়াছড়ি