সিআরসি'র ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও ঈদ উপহার বিতরণ

 ইবি প্রতিনিধি    ৬ জুন, ২০২৪ ০৯:১১:০০নিউজটি দেখা হয়েছে মোট 5 বার

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সামাজিক, স্বেচ্ছাসেবী এবং অরাজনৈতিক সংগঠন 'কাম ফর রোড চাইল্ড' (সি আর সি) এর কেন্দ্রীয় শাখার ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও ঈদ উপহার বিতরণ কর্মসূচি পালিত হয়েছে। বুধবার (৫ জুন) বিশ্ববিদ্যালয়ের টিএসসিসিতে অবস্থিত ঐক্যমঞ্চের রুমে এ অনুষ্ঠান সম্পন্ন হয়।

সংগঠনটির সভাপতি মোঃ শাহীদ কাওসারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংগঠনটির উপদেষ্টা মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ মাজেদুল হক নয়ন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ল এন্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক মোঃ মেহেদী হাসান, সিআরসির সাবেক সাধারণ সম্পাদক মাহবুবুর আকাশ এবং উম্মে হাবিবা হ্যাপি, ঐক্যমঞ্চের আহ্বায়ক রাবেয়া খাতুন সহ সংগঠনটির সদস্যবৃন্দ।

ল এন্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক মোঃ মেহেদী হাসান বলেন, সিআরসি সংগঠনটার নাম শুনেছি কিন্তু সরাসরি যুক্ত ছিলাম না। এভাবে পথশিশুদের পাশে থাকায় সাধুবাদ জানাচ্ছি এবং সংগঠনে আরও উত্তরোত্তর সফলতা কামনা করছি। আমিও চেষ্টা করব পথশিশুদের সাথে আনন্দ ভাগাভাগি করে নিতে। ধর্মীয় দৃষ্টিকোণ থেকেও এটি তাৎপর্যপূর্ণ।

ইবি শিক্ষক সমিতির সদস্য ও মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক মাজেদুল হক নয়ন বলেন, কতটুকু করতে পারি তা ভাবার বিষয় না, কতটুকু চেষ্টা করি সেটাই ভাববার বিষয়। আমাদের আয়ব্যয়ের একটা সীমাবদ্ধতা আছে। সীমাবদ্ধতার মাঝেও আমরা প্রতিবারের ন্যায় এধরনের কর্মসূচি হাতে নিয়েছি।

বিভিন্ন সময় শীতবস্ত্র বিতরণ, ইফতার মাহফিল, খেলাধুলার আয়োজনের মাধ্যমে আমাদের আনন্দ, দুঃখ, বেদনা টুকু পথশিশুদের সাথে শেয়ার করি। যাদের সেবা দেওয়ার সক্ষমতা রয়েছে তারা যেন আমাদের সাথে যুক্ত হয় সেটাই প্রত্যাশা।

ইবি প্রতিনিধি