কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ঐতিহাসিক ৭ মার্চ পালিত

 জাহিদ হাসান মুক্তার, কিশোরগঞ্জ প্রতিনিধি    ৭ মার্চ, ২০২৪ ১৮:৪৩:০০নিউজটি দেখা হয়েছে মোট 9 বার

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ঐতিহাসিক ৭ মার্চ পালিত হয়েছে। আজ বৃহস্পতিবার (৭ মার্চ) সকালে উপজেলা পরিষদ চত্বরে নির্মিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে উপজেলা প্রশাসন সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও রাজনৈতিক ব্যক্তিবর্গ পুষ্পস্তবক অর্পণ করেন।

পুষ্পস্তবক অর্পণ শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শহীদ সকল সদস্যের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে এক বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয় ।

এরপর সকাল ১০ টার সময় উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আরও পড়ুন: ইবিতে ঐতিহাসিক ৭ ই মার্চ দিবস পালিত...

উপজেলা একাডেমিক সুপারভাইজার মোঃ শারফুল ইসলামের সঞ্চালনায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ বিল্লাল হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কিশোরগঞ্জ-২ (পাকুন্দিয়া-কটিয়াদী) আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ সোহরাব উদ্দিন এমপি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম রেনু। উপজেলা কমিশনার(ভূমি) তানিয়া আক্তার, অফিসার ইনচার্জ আসাদুজ্জামান টিটু, উপজেলা কৃষি অফিসার নূর-ই- আলম, মুক্তিযোদ্ধা কাউন্সিলের সাবেক কমান্ডার বীর মক্তিযোদ্ধা মোঃ মেসবাহ উদ্দিন।

বক্তারা ৭ মার্চের ভাষণের গুরুত্ব এবং তাৎপর্য তুলে ধরেন। অনুষ্ঠান শেষে চিত্রাংকন, কুইজ এবং গান সহ অন্যান্য পর্বে অংশগ্রহণ কারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

জাহিদ হাসান মুক্তার, কিশোরগঞ্জ প্রতিনিধি