মেহেরপুরে বিশ্ব মা দিবস উপলক্ষে আলোচনা সভা

 অনলাইন ডেস্ক    ১৪ মে, ২০২৩ ২২:১২:০০নিউজটি দেখা হয়েছে মোট 3 বার

আজ বিশ্ব মা দিবস। বিশ্ব মা দিবস উপলক্ষে মেহেরপুর জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মমর্তার কার্যালয়ের উদ্যোগে আজ রবিবার (১৪মে) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলাপ্রশাসক জনাব মোহাম্মদ আজিজুল ইসলাম।

জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুল ইসলাম সহ আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মৃধা মোঃ মোজাহিদুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক লিংকন বিশ্বাস, সিনিয়র সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রনি খাতুন, মেহেরপুর জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক নীলা হাফিয়া, ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক এ জে এম সিরাজুম মুনীর প্রমুখ।

জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুল ইসলাম তার বক্তব্যে সকল মায়ের প্রতি সম্মান প্রদর্শন করে বলেন, মা সন্তানের সবচেয়ে নিরাপদ আশ্রয়, মা বড় ডাক্তার ও বড় শিক্ষক। ইসলাম ধর্মসহ সকল ধর্মে মা'দের মর্যাদা নিশ্চিত করা হয়েছে। তিনি বার্ধক্যে পিতা-মাতার প্রতি যথাযথ দায়িত্ব পালনের জন্য সন্তানদের প্রতি আহবান জানান।

আলোচনা একটি সময় তিনি নচিকেতার " ছেলে আমার মস্ত মানুষ, মস্ত অফিসার মস্ত ফ্ল্যাটে যায় না দেখা এপার ওপার " গানটির ভিডিও প্রদর্শন করে মা'দের এরকম আকুতি যাতে না করতে হয় সেজন্য উপস্থিত সকলের দৃষ্টি আকর্ষণ করেন।

অনলাইন ডেস্ক