কক্সবাজারে বন্যার পানিতে ভেসে উঠল ৪ শিশুর মরদেহ

 অনলাইন ডেস্ক    ১০ আগষ্ট, ২০২৩ ১৭:১০:০০নিউজটি দেখা হয়েছে মোট 43 বার

কক্সবাজারের পেকুয়া ও চকরিয়া উপজেলায় আজ বৃহস্পতিবার (১০ আগস্ট) বন্যার পানি নেমে যাওয়ায় এক এক করে চার শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।

নিহত শিশুরা হলো: পেকুয়া উপজেলার উজানটিয়া ইউনিয়নের নুরুল আলমের মেয়ে তাহিদা বেগম (১০) ও ছেলে আমির হোছাইন (৭) এবং তাদের নিকটাত্মীয় ছাবের আহমদের মেয়ে হুমাইরা বেগম (৮) ও চকরিয়ার বদরখালী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ভেরুয়াখালীপাড়ার মো. এমরানের ছেলে মো. জিশান (৯)।

পেকুয়ার উজানটিয়া ইউনিয়নের ফেরাসিঙ্গাপাড়ার সাহেবখালী খাল থেকে তিন শিশুর মরদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পূর্বিতা চাকমা।

আরও পড়ুন: মহানবী (সা.) কে নিয়ে কটুক্তি করায় গাংনীতে মানববন্ধন...

উজানটিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান তোফাজ্জল করিম বলেন, গত বুধবার বিকেলে তিন শিশু পাশের সাহেবখালী খালের কাছে ফুফুর বাড়িতে বেড়াতে যায়। সন্ধ্যার দিকে বাড়ি ফেরার পথে সাহেবখালী খালে পড়ে নিখোঁজ হয় তারা।

তিনি আরও বলেন, আজ সকাল সাতটার সময় ওই খাল থেকে তাদের মরদেহ ভেসে ওঠে। তিন শিশুর মরদেহ উদ্ধার করে দাফনের ব্যবস্থা করা হয়েছে।

অপর দিকে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদ মাহমুদ বলেন, বদরখালীতে গত বুধবার সকালে বন্যার পানিতে খেলা করছিলো মো. জিশান। ওই বন্যার পানির স্রোতে ভেসে যায় সে । অনেক খোঁজাখুঁজির পর বৃহস্পতিবার সকাল দশটার সময় গোয়াখালী থেকে তার মৃতদেহ উদ্ধার করে স্থানীযরা।

অনলাইন ডেস্ক