মহানবী (সা.) কে নিয়ে কটুক্তি করায় গাংনীতে মানববন্ধন

 নিজস্ব প্রতিবেদক     ৯ আগষ্ট, ২০২৩ ১৯:২৩:০০নিউজটি দেখা হয়েছে মোট 28 বার

হযরত মুহাম্মদ (সাঃ) কে কুটুক্তি ও ব্যাঙ্গ করায় মেহেরপুরের গাংনীতে আজ বুধবার (৯ আগস্ট) দুপুরে নাস্তিক আসাদ নূর কুলাঙ্গার কে দ্রুত আইনের আওতায় আনা এবং এর সর্বোচ্চ শাস্তি ফাঁসি চেয়ে মানববন্ধন করা হয়।

উক্ত মানববন্ধনটি আমিরুল ইসলাম ফাউন্ডেশনের আয়োজনে বাদ যোহর গাংনী বাসষ্ট্যান্ডে অনুষ্ঠিত হয়।

নাস্তিক আসাদ নূরকে অতিবিলম্বে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) এর উম্মতেরা মানববন্ধনে অংশ গ্রহন করেন।

মানববন্ধনে আমিরুল ইসলাম ফাউন্ডেশন এর পরিচালক সালাউদ্দিন শাওন বলেন, আমার নবীকে আর যদি কোন বাজে মন্তব্য করা হয় তাহলে শুধু আসাদ নূর নয় সে যেই হোক না কেনো আমরা তার প্রতিবাদ করবোই।

আরও পড়ুন:মেহেরপুরের গাংনীতে মাধ্যমিক পর্যায়ের শিক্ষকদের মানববন্ধন...

উক্ত মানববন্ধনে গাংনী উপজেলা মডেল মসজিদের ইমাম মাওলানা ইলিয়াস হোসেন তার বক্তব্যে বলেন, হযরত মুহাম্মদ (সাঃ) কে যে কুটুক্তি করেছেন সে যেখানেই থাকুক না কেনো তাকে দেশে এনে দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনা হোক।

মানববন্ধনে আরও বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা মাওলানা আব্দুল কাদের, গাংনী মাদ্রাসা জামে মসজিদের ইমাম মাওলানা খালেদ মোঃ সায়েফ উল্লাহ সহ বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) এর উম্মতেরা।

উল্লেখ্য, সম্প্রতি নাস্তিক আসাদ নূর হযরত মুহাম্মদ (সা.), পবিত্র কুরআর ও ইসলাম ধর্ম নিয়ে কটূক্তি করে ভিডিও বনিয়ে ‘আসাদ নুর ব্লগ’ এর মাধ্যমে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দিচ্ছে।

নিজস্ব প্রতিবেদক