গাংনীতে মহান বিজয় দিবস পালন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

 তরিকুল ইসলাম    ৫ ডিসেম্বার, ২০২৩ ১৩:২৪:০০নিউজটি দেখা হয়েছে মোট 12 বার

মেহেরপুরের গাংনীতে উপজেলা প্রশাসনের আয়োজনে আজ মঙ্গলবার (৫ ডিসেম্বর) সকাল ১১টার সময় উপজেলা পরিষদের সভাকক্ষে শহিদ বুদ্ধিজীবী দিবস পালন ও মহান বিজয় দিবস ২০২৩ উদযাপন উপলক্ষ্যে প্রস্ততিমূলক সভা অনুষ্ঠিত হয়।

গাংনী উপজেলা নির্বাহী অফিসার প্রীতম সাহার সভাপতিত্বে উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলার চেয়ারম্যান এম এ খালেক।

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, পতাকা উত্তোলনের নিয়ম-কানুন সকলকে অবহিত করার জন্য মাইকের প্রচার এবং বিজয় দিবসটি যেন সুশৃঙ্খলাবদ্ধ ভাবে পালিত হয় সেই লক্ষ্যে তিনি উপজেলা প্রসাশনের উপকমিটিকে অহব্বান জানান।

আরও পড়ুন: গাংনীতে জাতীয় শ্রমিক লীগের মতবিনিময়ে সভা অনুষ্ঠিত...

সভায় সভাপতি বলেন, পুষ্পস্তবক-অর্পন করার সময় যেনো কোন প্রকার বিশৃঙ্খলা না হয় সেজন্য আগামী ১৪ ডিসেম্বরের মধ্যে উপজেলা প্রসাশনের উপকমিটির নিকট ক্রমিক নম্বর এন্ট্রি করতে হবে। ক্রমিক নম্বর জেনে ক্রমানুসারে পুষ্পস্তবক-অর্পন করতে হবে।


আলোচনা সভায় সহকারী ভূমি কমিশন নাদির হোসেন শামীম, বীর মুক্তিযোদ্ধা মনতাজ আলী, উপজেলা কৃষি অফিসার ইমরান হোসেন, বাজার কমিটির সাধারন সম্পাদক মোঃ রফিক, পুলিশ, ফায়ার সার্ভিস, র্যাব, ব্যবসায়ী, শিক্ষকসহ সাংবাদিক বৃদ্ধরা উপস্থিত ছিলেন।


সভা শেষে উপজেলা প্রশাসনের আয়োজনে ডেঙ্গুসহ অন্যান্য মশাবাহিত রোগ প্রতিরোধে মশকের প্রজননস্থল বিনষ্টে পরিচ্ছন্ন কার্যক্রম ও র্যালি অনুষ্ঠিত হয়।

তরিকুল ইসলাম