বসন্ত বিলাস রেস্টুরেন্টেটি যেনো একটি মরণ ফাঁদ৷

 জবি প্রতিনিধি    ২৩ এপ্রিল, ২০২৪ ১৫:৩২:০০নিউজটি দেখা হয়েছে মোট 12 বার

নরসিংদী জেলার মনোহরদী উপজেলায় অবস্থিত, লেবুতলা ইউনিয়নে মনোহরদীর হেতিমদী হইতে সাগরদী বাইপাস রোডের মাথায় অবস্থিত, বসন্ত বিলাস ফুড প্যারাডাইস রেস্টুরেন্টটি যেন একটি মরণ ফাঁদ।

বাংলাদেশ গ্যাস আইন, ২০১০ অনুযায়ী গ্যাস সঞ্চালন ও বিতরণ লাইনের ওপর যেকোনো ধরনের স্থাপনা সাময়িক বা স্থায়ীভাবে নির্মাণ করা আইনত দণ্ডনীয় অপরাধ বলে জানিয়েছে তিতাস।

বসন্ত বিলাস রেস্টুরেন্ট টি, তিতাস গ্যাস সঞ্চালন লাইনের উপরে অবস্থিত।

মোঃ খায়রুল ইসলাম হোটেল মালিক, এর কাছে এ ব্যাপারে জানতে চাইলে , উনি ডাকেন ভবন মালিক মনিরুজ্জামান কে, উনার কাছে জিজ্ঞেস করলাম এলাকাবাসীর অভিযোগ আপনার ভবনটি তিতাস গ্যাসের সঞ্চালন লাইনের উপর অবস্থিত, উনার দাবি ভবনটি থেকে তিতাস সঞ্চালন লাইন ৩ ফুট পিছনে, উনি যেখানে দেখান সেই জায়গায় বিশালা আকৃতির জেনারেটর মেশিন এবং রেস্টুরেন্ট অবস্থিত।

আরও পড়ুন: উপজেলা নির্বাচন: ইউপি চেয়ারম্যানদের জন্য সুখবর...

মোঃ মনিরুজ্জামান স্থাপনার মালিকের সাথে কথা বলে যেটুকু বুঝা যায়, তিতাস গ্যাসের কর্মকর্তাদের সাথে একপ্রকার যোগসাজো সেই উনি এ ভবন নির্মাণ করেন, বসন্ত বিলাস, ফুড প্যারাডাই রেস্টুরেন্টটি পরিচালনা করা হয়।

যেকোনো মুহূর্তে এইখানে বড় ধরনের বিস্ফোরণের শঙ্কা করছেন এলাকাবাসী, সেজন্য এলাকাবাসীর দাবি দ্রুত সময়ের মধ্যে যেন তিতাস গ্যাসের সঞ্চালন লাইনের উপর থেকে স্থাপনাটি উচ্ছেদ করা হয়।

জবি প্রতিনিধি