সাঈদীর চিকিৎসা নিয়ে বিএসএমএমইউ এর ব্রিফিং স্থগিত

 অনলাইন ডেস্ক    ১৬ আগষ্ট, ২০২৩ ১৪:৫৮:০০নিউজটি দেখা হয়েছে মোট 33 বার

মানবতাবিরোধী অপরাধের দায়ে আমৃত্যু দণ্ডাদেশপ্রাপ্ত দেলাওয়ার হোসাইন সাঈদীর চিকিৎসা নিয়ে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন করার ঘোষণা দিয়ে তা আজ বুধবার (১৬ আগস্ট) স্থগিত করেছে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

বিএসএমএমইউ কর্তৃপক্ষ জানিয়েছে অনিবার্য কারণ বশত বিএসএমএমইউয়ে এ সংবাদ সম্মেলন স্থগিত ঘোষণা করেছে।

এর আগে মঙ্গলবার এক বার্তায় প্রতিষ্ঠানটির জনসংযোগ বিভাগ থেকে জানানো হয় আজ বুধবার বিকাল তিন টার সময় আমৃত্যু দণ্ডাদেশপ্রাপ্ত দেলাওয়ার হোসাইন সাঈদীর চিকিৎসার বিষয় নিয়ে ব্রিফিং করবেন (বিএসএমএমইউ) চিকিৎসকরা।

জামায়াত নেতা সাঈদীর মৃত্যুর ঘটনায় ঢাকার বঙ্গবন্ধ শেখ মুজিব বিশ্ববিদ্যালয় হাসপাতালের চিকিৎসক অধ্যাপক ডা. মো.এস এম মোস্তফা জামানকে হত্যার হুমকি দেয়া হয়েছে।

আরও পড়ুন: শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান মাশরাফীর...

মোস্তফা জামান অভিযোগে উল্লেখ করেন, সাঈদী (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়ার পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে ভয়ভীতি প্রদর্শন সহ প্রাণনাশের হুমকি দেয়া হচ্ছে। তার পাশাপাশি তাকে নিয়ে বিভিন্ন ইউটিউব চ্যানেল থেকে অপপ্রচারও করা হচ্ছে।

এই বিষয়ে চিকিৎসক অধ্যাপক ডা. মো.এস এম মোস্তফা জামান ধানমন্ডি থানায় একটি সাধারণ ডায়েরি করেন এবং দায়ের করা সাধারণ ডায়েরিতে উল্লেখ করেছেন ইউটিউব চ্যানেলের লিংক ও তিনটি ফেসবুক গ্রুপ পেজ।

অনলাইন ডেস্ক