দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা ১৯ আসনে বিএনএমএ প্রার্থী হচ্ছেন সাইফুল ইসলাম ভূঁইয়া

 সাভার (ঢাকা), প্রতিনিধি    ৬ নভেম্বার, ২০২৩ ১২:১১:০০নিউজটি দেখা হয়েছে মোট 8 বার

বিএনএমএ বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন ঢাকা-১৯ আসনের জাতীয় সংসদ সদস্য পদপ্রার্থী হিসাবে আগামী দ্বাদশ নির্বাচনে অংশ গ্রহন প্রত্যাশি মোঃ সাইফুল ইসলাম ভূঁইয়া।

জামগড়া এলাকার মোঃ আব্দুর রাজ্জাক ভূঁইয়ার সুযোগ্য সন্তান সাইফুল ইসলাম ভূঁইয়া।

সাইফুল ইসলাম ভূঁইয়া আশুলিয়ার জামগড়া ১নং ওয়ার্ড এর সাবেক দুই বারের ইউপি সদস্য, গাজীরচট হাইস্কুলের ম্যানেজিং কমিটিং সদস্য এবং সাবেক জামগড়া স্কুলের প্রতিষ্ঠাতা কালীন ম্যানেজিং কমিটির সদস্য ছিলেন।

এলাকার স্বাস্থ্য উপকেন্দ্র প্রতিষ্ঠা করে জনসেবা মুল কাজ করেছেন তিনি। জামগড়া কেন্দ্রিয় মসজিদের সহ-সভাপতি ও উপদেষ্টা হিসাবে দ্বায়িত্বে আছেন।

সাইফুল ইসলাম ভূঁইয়া গাজীরচট আলী মাদ্রাসা ও ঈদগাহ মাঠের ভাইস প্রেসিডেন্ট, বাংলাদেশ কৃষকলীগ, আশুলিয়া থানা শাখার সাবেক সহ-সভাপতি, সাবেক জাতীয় পার্টির সাভার উপজেলার সভাপতি, ১৯৬৭ সালে সাবেক ছাত্র রাজনীতিতে সক্রিয় থেকে রাজ পথে ছিলেন। দেশের নানা সময়ে বঙ্গবন্ধুর নেতৃত্ব আন্দোলন সংগ্রামে জড়িত ছিলেন তিনি।

আরও পড়ুন: কাভার্ডভ্যানে আগুন দিয়ে পালালেন অবরোধকারীরা!...

১৯৮৭, ৯১ এবং ৯৪ থেকে ৯৭ সাল পর্যন্ত ইউপি সদস্য দ্বায়িত্বে থাকাকালীন ১নং ওয়ার্ড এলাকার রাস্তাঘাট কালর্ভাট সহ রাস্তা উন্নয়নমুলক কাজ করেছেন তিনি। মসজিদ মাদ্রাসা ও এতিমখানায় বিভিন্ন অনুদান দিয়ে জনসেবায় সক্রিয় ছিলেন।

বর্তমানে জামগড়া রাজ্জাক প্লাজার প্রতিষ্ঠা চেয়ারম্যান হিসাবে দ্বায়িত্ব পালন করছেন। বিএনএমএ বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন ঢাকা ১৯ আসনের জাতীয় সংসদ সদস্য পদপ্রার্থী হিসাবে আগামী দ্বাদশ নির্বাচনে অংশ গ্রহন করতে চান সাইফুল ইসলাম ভূঁইয়া।

এই নিয়ে বিএনএমএ বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন কেন্দ্রিয় কমিটির সাথে কথা হয়েছে। তিনি বলেছেন, আগামী দ্বাদশ নির্বাচনে দেশ ও এলাকার মানুষের কল্যাণে কাজ করতে চান। সে জন্য তিনি সর্বস্তরের মানুষের কাছে দোয়া প্রার্থনা করেছেন।

সাভার (ঢাকা), প্রতিনিধি