প্রেমের প্রস্তাবে সাড়া না পেয়ে মেয়ের মাকে মারধর

 জাহিদ হাসান মুক্তার     ১৯ সেপ্টেম্বার, ২০২৪ ১৪:২৬:০০নিউজটি দেখা হয়েছে মোট 24 বার

প্রেমের প্রস্থাবে সাড়া না পেয়ে এক মাদরাসা ছাত্রীর মাকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। আহত অবস্থায় ঐ ছাত্রীর মাকে কিশোরগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ ভর্তি করা হয়। প্রায়ই মাদ্রাসায় যাতায়াতের পথে উত্যক্তে অতিষ্ঠ হয়ে মাদ্রাসা ছাত্রী (১৭) বখাটের অভিভাবকের কাছে নালিশ করে।

এতে ক্ষিপ্ত হয়ে মেয়ের বাড়িতে হামলা চালিয়ে ছাত্রীর মাকে বেধড়ক পিটিয়ে আহত করে ওই বখাটে। আহত ওই ছাত্রীর মা বর্তমানে কিশোরগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

গত মঙ্গলবার সকাল ১১টার দিকে উপজেলার কোদালিয়া এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনায় ছাত্রীর বাবা বাদী হয়ে বুধবার রাতে বখাটের বিরুদ্ধে পাকুন্দিয়া থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

অভিযুক্ত ওই বখাটের নাম মো. হানিফ মিয়া। সে উপজেলার কোদালিয়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

আরও পড়ুন: আগস্টে সড়ক দুর্ঘটনায় আহত ও নিহতের সংখ্যা প্রকাশ...

অভিযোগ সূত্রে জানা গেছে, একই গ্রামের নেশাগ্রস্থ বখাটে হানিফ মিয়া মাদ্রাসায় আসা-যাওয়ার পথে প্রায়ই ওই ছাত্রীকে উত্যক্ত করতো। এবিষয়ে বখাটের মা-বাবা এবং নানার কাছে মৌখিকভাবে নালিশ করে ওই ছাত্রী। এতে ক্ষিপ্ত হয়ে মঙ্গলবার সকাল ১১টার সময় ছাত্রীর বাড়িতে হামলা করে বখাটে হানিফ মিয়া।

এসময় ছাত্রীর মা’কে বেধড়ক মারধর করে আহত করে। একপর্যায়ে ছাত্রীর মা অচেতন হয়ে পড়লে বখাটে চলে যায়। পরে তাকে উদ্ধার করে কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

ভুক্তভোগী মাদ্রাসা ছাত্রীর বাবা বলেন, আমার মেয়ে বখাটে হানিফের অত্যাচারে মাদ্রাসা যাওয়াই বন্ধ করে দিয়েছে। মঙ্গলবার আমি বাড়িতে না থাকার সুযোগে বখাটে হানিফ হামলা করে আমার স্ত্রীকে বেধড়ক মারধর করে। আমি বখাটে হানিফের উপযুক্ত শাস্তি চাই।

এ ব্যাপারে পাকুন্দিয়া থানার (ওসি) সাখাওয়াৎ হোসেন বলেন, ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জাহিদ হাসান মুক্তার