ধোনির পর চেন্নাইয়ে জনপ্রিয় এক বাংলাদেশি ক্রিকেটার, কে তিনি?

 অনলাইন ডেস্ক    ১৯ সেপ্টেম্বার, ২০২৪ ১৪:৫২:০০নিউজটি দেখা হয়েছে মোট 7 বার

চেন্নাইয়ে সবচেয়ে জনপ্রিয় ক্রিকেটার ভারতের সফল অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। তবে তাদের ভালোবাসার তালিকায় রয়েছে একজন বাংলাদেশিও। তিনি কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। ভারতের তরুণরাও হতে চান মুস্তাফিজের মতো পেসার।

চিকিৎসার জন্য বিখ্যাত ভারতের চেন্নাই। রাতের নিয়ন আলোয় শহর যখন ঘুমায়, তখনও কিছু কর্মব্যস্ত মানুষের কাজের খোঁজে জেগে থাকা। তবে, চেন্নাইয়ের মানুষের কাছে ক্রিকেট যেন ধর্ম। সন্ধ্যা থেকে স্পোর্টস সপগুলোতে আসে থাকে মানুষ।

কেউ হতে চান মহেন্দ্র সিং ধোনি, আবার কেউ শচীন টেন্ডুলকার। তবে, চেন্নাইয়ে সবচেয়ে বেশি জনপ্রিয় ধোনি, যার ডাক নাম মাহী। স্পোর্টস সামগ্রীর দোকানগুলোতে ধোনির জার্সি সাজানো। জাতীয় দল থেকে মাহী অবসর নিয়েছেন বেশ আগেই। কিন্তু জনপ্রিয়তা কমেনি এতটুকু।

ভারতের ধোনি হলেও এই প্রদেশে বাংলাদেশি একজনের জনপ্রিয়তা রয়েছে এখানে। তিনি বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। ছোট থেকে বড় সবাই যেন ফিজ ভক্ত।

একজন বললেন, মুস্তাফিজের বোলিং দারুণ। আমি তার মতো বোলার হতে চাই। আমরা চাই মুস্তাফিজ এবারও চেন্নাইয়ে খেলুক। আমি তার ফ্যান। আইপিএলে একাধিক দলে খেলেছেন বাংলার কাটার মাস্টার। কিন্তু চেন্নাই যেন তাকে মনে করে ঘরের ছেলে।

এমন এক স্পোর্টস সামগ্রীর দোকানদার বলেন, আমাদের এখানে অনেক ক্রিকেটার এসেছে। শচীন ও রাহুলের ব্যাটের অটোগ্রাফ আছে। বিরাট কোহলিও এসেছেন। চেতেশ্বর পূজারা, শাটলার পিভি সিন্ধও এসেছেন। মুস্তাফিজকে একবার আমাদের শোরুমে আনতে চাই।

অনলাইন ডেস্ক