ধারাভাষ্যে তামিম, মাঠে হাসানের তাণ্ডব

 অনলাইন ডেস্ক    ১৯ সেপ্টেম্বার, ২০২৪ ১২:২১:০০নিউজটি দেখা হয়েছে মোট 7 বার

চেন্নাইয়ের টস জিতে যখন বোলিংয়ের সিদ্ধান্ত নেয় টাইগার অধিনায়ক, তখন তার সিদ্ধান্ত অনেককেই অবাক করেছে। তবে শুরুতে বোলিংয়ে নেমে টাইগার সমর্থকদের হতাশ করেননি বাংলাদেশের পেসাররা। বিশেষভাবে বলতে গেলে হাসান মাহমুদ। তার বোলিং তোপে এলোমেলো ভারতের ব্যাটিং লাইনআপ।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ভারতের সংগ্রহ ৩ উইকেটে ৩৪ রান। সবকটি উইকেট নিয়েছেন পেসার হাসান মাহমুদ। এই ম্যাচে ধারাভাষ্য দিচ্ছেন সাবেক টাইগার অধিনায়ক তামিম ইকবাল। ইনিংসের ষষ্ঠ ওভারের প্রথম বলে ১০ বলে ৬ রান করা রোহিতকে ফেরান হাসান।

স্টাম্পের ভেতরে রাখা বল রোহিত একটু বেশি সাবধানে ডিফেন্স করতে গিয়ে পুরো ব্যাটে পাননি। ব্যাটের কানা নিয়ে বল জমা পড়ে প্রথম স্লিপে শান্তর হাতে। রোহিতের বিদায়ের কিছুক্ষণ পরেই ধারাভাষ্য কক্ষে তামিমকে পরিচয় করিয়ে দেন ভারতের সাবেক কোচ রবি শাস্ত্রী।

চেন্নাই টেস্টে ধারাভাষ্যকার হিসেবে আছেন সাবেক এই অধিনায়ক। তবে ধারাভাষ্যকার হিসেবে তামিমকে একদমই নবিশ বলা চলে না।

এর আগে, বিপিএল এবং আন্তর্জাতিক ক্রিকেটেও ধারাভাষ্য দিয়েছেন তিনি।তামিমের ধারাভাষ্য চলাকালীন ইনিংসের অষ্টম ওভারে ফের বল হাতে নিয়ে শুভমান গিলকেও শিকারে পরিণত করেন হাসান। এই আউটটার দায় অবশ্য গিলের নিজের।

হাসানের বলটি গিলের পায়ের পাশ দিয়ে বের হয়ে যাচ্ছিল। গিল ব্যাট চালিয়েছিলেন। বল তার ব্যাটের কানায় লেগে জমা পড়ে লিটন দাসের গ্লাভসে। ৮ বল খেলেও রানের খাতা খুলতে পারেননি গিল। এরপর হাসান ফেরান কোহলিকে।

হাসানের বল ড্রাইভ করতে গিয়ে উইকেটরক্ষক লিটনের কাছে ক্যাচ দিয়ে ফেরেন বিরাট। ৬ বলে ৬ রান করে ফেরেন তিনি। এখন ব্যাটিংয়ে রয়েছেন জয়সওয়াল ও রিশভ পন্ত।

অনলাইন ডেস্ক