শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান মাশরাফীর

 অনলাইন ডেস্ক    ১৬ আগষ্ট, ২০২৩ ১৩:২১:০০নিউজটি দেখা হয়েছে মোট 41 বার

জাতি পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা দেশে গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে মঙ্গলবার (১৫ আগস্ট) নড়াইলে বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদাত বার্ষিকীতে সবার প্রতি আহ্বান জানিয়েছেন জাতীয় দলের সাবেক ক্রিকেটার মাশরাফী বিন মোর্ত্তজা।

নড়াইল-২ আসনের সংসদ সদস্য জাতীয় দলের সাবেক ক্রিকেটার মাশরাফীর নেতৃত্বে নড়াইলের লোহাগড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শোক দিবসের কর্মসূচি পালিত হয়।

কর্মসূচি উপলক্ষে দুপুর থেকে লোহাগড়ার বিভিন্ন ইউনিয়ন থেকে নেতাকর্মীরা উপজেলা শহরের মোল্যার মাঠে সমবেত হতে থাকেন।

এতে বেলা না গড়াতেই গোটা এলাকা লোকে লোকারণ্য হয়ে যায়। পরে সেখান থেকে মাশরাফী বিন মোর্ত্তজার নেতৃত্বে একটি র‌্যালি বের করা হয়। তারপর এই র‌্যালি এক বিশাল জনশ্রোতে রূপ নেয়।

আরও পড়ুন: গাংনীতে উপজেলা আওয়ামী লীগের উদ্দগ্যে জাতীয় শোক দিবস পালিত...

এই দিবসটি উপলক্ষে লোহাগড়া পাইলট স্কুল মাঠে আয়োজিত আলোচনাসভা অনুষ্ঠিত হয়। সেখানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন মাশরাফী।

আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে দলীয় নেতা-কর্মীদের সব বিভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান জাতীয় দলের সাবেক ক্রিকেটার মাশরাফী বিন মোর্ত্তজা।

ওই অনুষ্ঠানে প্রধান অতিথি মাশরাফী বিন মোর্ত্তজা তার বক্তব্যে বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসলে আবারও চলমান উন্নয়নের ধারা অব্যাহত থাকবে ও দেশের চেহারা বদলে যাবে। তাই তো শোককে শক্তিতে রূপান্তরিত করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে তুলতে হবে।

আরও পড়ুন: জাতীয় শোক দিবস উপলক্ষে মেহেরপুর জেলা প্রশাসনের আলোচনা সভা অনুষ্ঠিত...

জাতীয় শোক দিবস উপলক্ষে সেখানে উপস্থিত ছিলেন লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের আওয়ামী লীগের সভাপতি মুন্সি আলাউদ্দিন, সাধারণ সম্পাদক মো. নিজাম উদ্দিন খান, ও এর অন্য অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

অনলাইন ডেস্ক