গাংনীতে নারীসহ দুই মাদক পাচারকারী আটক

 অনলাইন ডেস্ক    ৭ অক্টোবার, ২০২৩ ১৮:১১:০০নিউজটি দেখা হয়েছে মোট 15 বার

মেহেরপুরের গাংনী উপজেলার নওদাপড়া ও কুষ্টিয়া জেলার মিরপুর থানাধীন আশাননগর এলাকায় গত শুক্রবার বিকেল ৫টার সময় মাদক বিরোধী পৃথক অভিযান পরিচালনা করে ১৫০ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ দুই জনকে আটক করে র‌্যাব-১২।

আটককৃতরা হলেন, গাংনী উপজেলার নওদাপাড়া গ্রামের চাঁন মোহাম্মদের ছেলে মোজাম আলী (৫৪) ও কুষ্টিয়ার মিরপুর উপজেলার আসাননগর গ্রামের সমুন মালিথার স্ত্রী আছিয়া বেগম (৩১)।

সহকারী পুলিশ সুপার কোম্পানী কমান্ডার মোঃ মনিরুজ্জামান সিপিসি-৩ ও মেহেরপুর র‌্যাব-১২ আজ শনিবার (৭ অক্টোবর) দুপুর ১২ টার সময় এক প্রেস বিজ্ঞপ্তি মারফত এ তথ্য নিশ্চিত করেন।

র‌্যাব-১২ সূত্রে জানা গেছে, র‌্যাবের একটি টহল দল গোপন সংবাদের ভিত্তিতে গত শুক্রবার বিকেল ৫টার সময় নওদাপাড়া সাকিনস্থ আসামী মোজাম আলীর পিতার বিল্ডিংয়ের পশ্চিম দিকে বসত ঘরের সামনের কক্ষে অভিযান চালিয়ে ৫৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

আরও পড়ুন: শাহজালালের তৃতীয় টার্মিনালের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী...

কুষ্টিয়া জেলার মিরপুর থানাধীন আশাননগর এলাকায় মাদক বিরোধী পৃথক অভিযান পরিচালনা করে ৯৫ বোতল সহ মোট ১৫০ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করেন র‌্যাব।

আটককৃতদের মেহেরপুরের গাংনী থানা ও কুষ্টিয়ার মিরপুর থানায় পৃথক মামলাসহ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

র‌্যাব-১২ জানান, ওই মাদক কারবারীরা দীর্ঘদিন ধরে আইন চোখ ফাঁকি দিয়ে অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য বিভিন্ন মাদকসেবীর নিকট ক্রয় বিক্রয় করে আসছিল।

অনলাইন ডেস্ক