হিলিতে ৬ ডাকাতকে গ্রেফতার করেছে হাকিমপুর থানা পুলিশ

 মোঃ নাঈম মাহমুদ। দিনাজপুর     ২৩ ফেব্রুয়ারী, ২০২৪ ১১:৪০:০০নিউজটি দেখা হয়েছে মোট 18 বার

দিনাজপুরের হিলিতে হাকিমপুর থানাধীন মাটপাড়া এলাকা থেকে ২২ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) বেলা ১০ টার সময় ৬ ডাকাতকে গ্রেফতার করেছে হাকিমপুর থানা পুলিশ।

ইউনাইটেড রাইস মিলে দুর্ধর্ষ ডাকাতির ঘটনার ৭ দিন পর তাদেরকে গ্রেফতার করা হয়।

দিনাজপুর ডিবি পুলিশ ও হাকিমপুর থানা পুলিশের যৌথ অভিযানে বুধবার (২১ ফেব্রুয়ারি) রাতভর জেলার ফুলবাড়ি, চিরিরবন্দর, খানসামা ও হাকিমপুরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় ডাকাতির কাজে ব্যবহৃত একটি চাইনিজ কুড়াল, একটি গ্রিল কাটার যন্ত্র, দুইটি ট্রাভেল ব্যাগ,দুইটি টর্চ লাইট, তিনটি মোবাইল ফোন ও ৯ হাজার ৩০০ টাকা উদ্ধার করা হয়েছে বলে জানান পুলিশ।


আটককৃতরা হলেন- ডাকাত সর্দার আলিম হোসেন (৪০)। সে হাকিমপুর উপজেলার মধ্যবাসুদেবপুর মহল্লার ইমান আলীর ছেলে। নিউটাউন উপশহরের দুলাল মিয়ার ছেলে শামিম ওরফে পবন (৩০), দিনাজপুরে সদর উপজেলার করিমুল্লাপুর মহল্লার রিয়াজ উদ্দিনের ছেলে আব্দুর রহিম (৬৮), কসবা (পুলহাট) মহল্লার আব্দুস জব্বারের ছেলে আব্দুস সোহগ (৩৪), নিমনগড় মহল্লার কান্দু মাসুদের ছেলে বকুল হোসেন (৫০) এবং জেলার চিরিরবন্দর উপজেলার ভাবকি গ্রামের আব্দুল জলিলের ছেলে ফরিদুল ইসলাম (৪৫)।


দিনাজপুর পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ (পিপিএম-সেবা) সাংবাদিকদের জানান, হিলি রাইস মিল ডাকাতির ঘটনা তদন্ত কালে তথ্য প্রযুক্তির ব্যবহার করে তাদের মাটপাড়া এলাকা থেকে গ্রেফতার করা হয়। তারা আন্তজেলা ডাকাত দলের সাথে সম্পৃক্ত। তাদের সবার বিরুদ্ধে বিভিন্ন থানায় মামলা রয়েছে। আসামিদের আইনী প্রক্রিয়া শেষ জেল হাজোতে পাঠানো হবে।

মোঃ নাঈম মাহমুদ। দিনাজপুর