সাভারে ছিনতাইকারীকে হাতে নাতে আটক

 জসিম উদ্দিন বিজয়, সাভার প্রতিনিধি    ২৩ আগষ্ট, ২০২৩ ১৭:০০:০০নিউজটি দেখা হয়েছে মোট 44 বার

সাভারে ব্যাংক থেকে টাকা তুলে ফেরার পথে টাকা ছিনিয়ে নেয়ার সময় হাতে নাতে এক ছিনতাইকারীকে আটক করলে ভুক্তভোগী যুবক নিজেই। পরে ব্যাংক ও স্থানীয়দের সহযোগিতায় অভিযুক্ত ব্যক্তিকে পুলিশের সোপার্দ করা হয়।

মঙ্গলবার (২২ আগস্ট) দুপুরে ১২ টার দিকে সাভারে বাসস্ট্যান্ডে সিটি সেন্টার অবস্থিত বেসরকারি ইসলামী ব্যাংক থেকে টাকা তুলে যাওয়া পথে পিছন থেকে কৌশলে ব্যাগ খুলে ৫০ হাজার টাকা ছিনিয়ে নেয় চক্রটি।

এসময় ভুক্তভোগী টের পেয়ে এক ছিনতাইকারী আটক করে ও আশেপাশের লোকজন সহযোগিতা এগিয়ে আসে।

তবে এর আগে চক্রের বাকীরা পালিয়ে যায়। পরে অভিযুক্ত ব্যক্তিকে ইসলামী ব্যাংকের ভিতরে নিয়ে যায়। এক পর্যায়ে তার কাছ থেকে লুট হওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়।

আটক ছিনতাইকারীর নাম মো আলী । তিনি মাদারীপুরের কালকিনি থানার মো. কালাম মিয়ার ছেলে। বর্তমানে রাজধানীর সায়েদাবাদে বসবাস করেন।

আরও পড়ুন:মেহেরপুরে নার্গিস হত্যা মামলায় দুই জনের মৃত্যুদণ্ড...

ভুক্তভোগী যুবক রবিউল ইসলাম রাজধানীর শ্যামলীতে বসবাস করেন। পরিবারের জমি রেজিস্ট্রির জন্য সাভারে এসেছিলেন। রবিউল ইসলাম বলেন, সাভারে ইসলামী ব্যাংক থেকে এক লাখ ৮০ হাজার টাকা তুলে বাস স্ট্যান্ডে আসলে পিছন থেকে ছিনতাইকারী ব্যাগ খুলে ৫০ হাজার টাকা নিয়ে নেয়।

এসময় একজনকে ধরে ফেলি। আমার ধারণা তারা আমাকে ব্যাংক বা তার আশেপাশে থেকে খেয়াল করেছে ও পিছু নিয়েছে। না হলে তারা কিভাবে জানলো আমার ব্যাগে টাকা আছে। আমি টাকা নিয়ে আমিন বাজার সাব রেজিস্ট্রি অফিসে যাওয়ার কথা ছিল। সেখানে আমার ছোট ভাই অপেক্ষা করছিল।

আরও পড়ুন: মেহেরপুরে জামায়াতে ইসলামীর ৮ নারী কর্মী গ্রেফতার...

এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক চন্দ্র সাহা বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ যায়। পরে ব্যাংক থেকে অভিযুক্ত আসামীকে থানায় নিয়ে আসা হয়। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

জসিম উদ্দিন বিজয়, সাভার প্রতিনিধি