গাইবান্ধা-৫ (সাঘাটা-ফুলছড়ি) আসনে দলীয় মনোনয়ন

 নিজস্ব প্রতিবেদক    ২১ নভেম্বার, ২০২৩ ১৭:০০:০০নিউজটি দেখা হয়েছে মোট 31 বার

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ঘিরে গাইবান্ধা-৫ (সাঘাটা-ফুলছড়ি) আসনে তৎপরতা বেড়েছে সম্ভাব্য প্রার্থীদের। দলীয় সভা-সমাবেশ, ঘরোয়া বৈঠকসহ নানা উপায়ে তারা নিজেদের পরিচিত করে তুলতে ব্যস্ত হয়ে পড়েছেন।

গাইবান্ধা-৫ (সাঘাটা-ফুলছড়ি) আসনে আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টি সহ বিভিন্ন দলের নেতারা দলীয় মনোনয়ন প্রত্যাশা করছেন। তাদের মধ্যে সবচেয়ে বেশী বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। পাশাপাশি বিএনপি, জাতীয় পার্টি, জামায়াতে ইসলামী এবং অন্যান্য দলের প্রার্থীরাও ভোটের প্রস্তুতি নিচ্ছেন।

গাইবান্ধা-৫ (সাঘাটা-ফুলছড়ি) সংসদীয় আসনে নিয়মিত প্রচার প্রচারণা চালিয়ে যাওয়া বিভিন্ন দলের মনোনয়ন প্রত্যাশী নেতাদের নামের তালিকা তুলে ধরা হলো- আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীরা হচ্ছেন বর্তমানে আওয়ামী লীগের সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপন, বাংলাদেশ ছাত্রলীগ ও জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ডেপুটি স্পিকার প্রয়াত ফজলে রাব্বীর মেয়ে এবং ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সদস্য ফারজানা রাব্বী বুবলী।

আরও পড়ুন: মেহেরপুরে ৫৪টি মোবাইল ফোন ও ২৮ হাজার নগদ টাকা উদ্ধার...

এছাড়াও গাইবান্ধা জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও সাবেক মুক্তিযুদ্ধ গবেষণা বিষয়ক সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের মোঃ আল মামুন, ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান জি এম সেলিম পারভেজ, গাইবান্ধা জেলা আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মোছাঃ উম্মে জান্নাতুল ফেরদৌস শাপলাসহ সুশীল চন্দ্র সরকার সাবেক ছাত্রনেতা।

জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশীরা হচ্ছেন জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আতাউর রহমান আতা ও সাঘাটা উপজেলার সাবেক চেয়ারম্যান এ এইচ এম গোলাম শহীদ রঞ্জু।

বিএনপির মনোনয়ন প্রত্যাশীরা হচ্ছেন ফারুক আলম সরকার, গাইবান্ধা জেলা বিএনপির সহ সভাপতি সোহাগ খান, জেলা বিএনপির সদস্য মোহাম্মদ আলী আহবায়ক, সাঘাটা উপজেলা বিএনপি অ্যাডভোকেট জিল্লুর রহমান এবং সিপিবির মনোনয়ন প্রত্যাশী যোগেশ্বর বর্মণ।

নিজস্ব প্রতিবেদক