গাংনীতে নিখোঁজের একমাস পর শ্রমিকের মরাদেহ উদ্ধার

 নিজস্ব প্রতিবেদক    ১২ অক্টোবার, ২০২৩ ১০:৩৯:০০নিউজটি দেখা হয়েছে মোট 15 বার

মেহেরপুরের গাংনী উপজেলার হাড়াভাঙ্গা গ্রামে গত কাল বুধবার (১১ অক্টোবর) নিখোঁজের পর কুয়া থেকে লাল্টু মিয়া (৩৪) নামের এক ইটভাঙ্গা শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে গাংনী থানা পুলিশ।

লাল্টু মিয়া একই উপজেলার নওদাপাড়া গ্রামের সাইনুদ্দীনের ছেলে।

লাল্টুর মিয়ার পারবিারিব সূত্রে জানা যায়, গত ১১ সেপ্টেম্বর লাল্টু নিখোঁজ পর থেকে বিভিন্ন স্থানে সন্ধান করেও তার কোন হদিস পাওয়া যায়নী পরে ১৪ সেপ্টম্বর গাংনী থানায় একটি সাধারন ডায়েরি (জিডি) করা হয়েছিলো।

পারবিারিব সূত্রে আরো জানা যায়, হাড়াভাঙ্গা গ্রামের সৌদ্দি প্রবাসী আহাঙ্গীর আলমের স্ত্রী সাবিনা খাতুন পরকিয়ায় জড়ানোর বিষয়টি জানতে পেরে পুলিশকে বিষয়টি অবগত করে।

গতকাল মঙ্গলবার দিবাগত রাতে সাবিনা খাতুনকে আটক করে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। জিজ্ঞাসাবাদের এক পর্যায় সাবিনা খাতুন পুলিশকে জানান লাল্টুর সাথে তার পরকিয়া ছিলো। গত ১১ সেপ্টম্বর রাতে তার বাড়িতে এসে সে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে। পরে তার মরদেহ বাড়ির মধ্যে পরিত্যাক্ত পানির কুয়ায় ফেলে দেয়া হয়।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকতার্ (ওসি) মো: তাজুল ইসলাম বলেন, ফাঁয়ার সার্ভিস কর্মী ও স্থানীয়দের সহযোগিতায় আমরা নিহত লাল্টুর মরদেহ উদ্ধার করতে সক্ষম হয়।

তিনি আরো বলেন, সাবিনা খাতুন পুলিশ হেফাজতে রয়েছে। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মেহেরপুর মর্গে নেয়া হবে। এ ঘটনার আইনগত ব্যবস্থা নেয়ার হচ্ছে।

নিজস্ব প্রতিবেদক