সিলেটে ট্রাক ও পিকাপের মুখোমুখি সংঘর্ষে নিহত ১৫

 অনলাইন ডেস্ক    ৭ জুন, ২০২৩ ১৯:২৯:০০নিউজটি দেখা হয়েছে মোট 8 বার

সিলেটের দক্ষিণ সুরমায় ঢাকা-সিলেটগামী মহাসড়কে আজ সকাল ৫টার দিকে নাজির বাজার এলাকার কুতুবপুর নামক স্থানে বালুবাহী ট্রাক ও শ্রমিক বহনকারী পিকাপের মুখোমুখি সংঘর্ষে ১৫ জন নিহত ও ৫ জন গুরুতর আহত হয়েছেন।

নিহতদের সবার নাম ও পরিচয় পেয়েছে পুলিশ। নিহত ১৫ জন হলেন, সুনামগঞ্জের দিরাই উপজেলার একলিম মিয়া (৫৫), মো. সিজিল মিয়া (৫৫), হারিছ মিয়া (৬৫), সৌরভ মিয়া (২৭), সাজেদুর (৬০), সাধু মিয়া (৫০), রশিদ মিয়া (৫০), বাদশা মিয়া (৩০) ও মেহের (২৫); সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার দুলাল মিয়া (২৬), শাহীন মিয়‌া (৪০), ও আওলাদ হোসেন (৫০); নেত্রকোনা বারহাট্টার আওলাদ মিয়া (৪০) এবং হবিগঞ্জের চুনারুঘাটের আমিনা বেগম (৪৫)।

পুলিশ, ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শী কাছ থেকে জানা গেছে, সিলেট মহানগর থেকে পিকআপে করে জেলার ওসমানীনগর উপজেলার গোয়ালাবাজার যাচ্ছিলেন প্রায় ৩০ জন নারী-পুরুষ নির্মাণ শ্রমিক। দক্ষিণ সুরমার নাজির বাজার এলাকার কুতুবপুর নামক স্থানে পৌঁছলে মুনশীগঞ্জ থেকে ছেড়ে আসা সিলেটগামী বালুবাহী ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে করে ঘটনাস্থলেই ১১ জন মারা যায়।


খবর পেয়ে ছুটে আসে দক্ষিণ সুরমা থানা পুলিশ এবং সিলেট ওসমানীনগরের ফায়ার সার্ভিস স্টেশনের একাধিক ইউনিট। ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহযোগিতায় হতাহতদের উদ্ধার করে ওসমানী হাসপাতালে পাঠায় পুলিশ ও ফায়ার সার্ভিস।

সিলেটের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ বলেন, স্বজনদের মাধ্যমে নিহত ব্যক্তিদের নাম-পরিচয় জানা গেছে। মরদেহগুলো সিলেটের এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

অনলাইন ডেস্ক