পাকুন্দিয়ায় নানা আয়োজনে বর্ষবরণ উৎসব অনুষ্ঠিত

 কিশোরগঞ্জ প্রতিনিধি     ১৫ এপ্রিল, ২০২৪ ০৯:৫৭:০০নিউজটি দেখা হয়েছে মোট 3 বার

বর্ণাঢ্য আয়োজনে বর্ষবরণ উৎসব অনুষ্ঠিত হয়েছে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায়। রবিবার পাকুন্দিয়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বাংলা নববর্ষকে ঘিরে বর্ণাঢ্য এ আয়োজন করা হয়।

অতীতের সকল গ্লানি মুছে দিয়ে নতুনের বার্তা নিয়ে আবারো হাজির হয়েছে বাঙালির প্রাণের উৎসব বাংলা নবর্বষ। ঝমকালো অনুষ্ঠানের মধ্যদিয়ে ১৪৩১ বর্ষকে বরণ করে নিয়েছে উপজেলা প্রশাসনসহ সর্বস্তরের জনগণ।

আয়োজনের প্রথমে মঙ্গল শোভাযাত্রাটি বের হয়ে পাকুন্দিয়া বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পূনরায় উপজেলা চত্বরে শেষ হয়। বাঙালির চিরায়ত সাজে নেচে-গেয়ে পহেলা বৈশাখকে বরণ করে নেন উপজেলাবাসী।

উপজেলা একাডেমিক সুপারভাইজার মোঃ শারফুল ইসলাম এর সঞ্চালনায় এবং উপজেলা নির্বাহী অফিসার মো. বিল্লাল হোসেন এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ-২ আসনের সংসদ সদস্য এডভোকেট মো. সোহরাব উদ্দিন।

এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান টিটু, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহবায়ক মো.ফরিদ উদ্দিন (ভিপি ফরিদ), উপজেলার হোসেন্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাদিউল ইসলাম হাদি,উপজেলার চরফরাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মান্নানসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী, সরকারি কর্মকর্তাবৃন্দ।

পুরনো দুঃখ, গ্লানিকে ভুলে কল্যাণকর ও আনন্দময় দিন কামনায় একে অপরের সাথে নববর্ষের শুভেচ্ছা বিনিময় করে নতুন বছরকে স্বাগত জানায় সর্বস্তরের মানুষ।

কিশোরগঞ্জ প্রতিনিধি