মেহেরপুরের দুটি আসনে ৮ প্রার্থীর মনোনয়ন পত্র বাতিল

 তরিকুল ইসলাম    ৩ ডিসেম্বার, ২০২৩ ১৭:২৫:০০নিউজটি দেখা হয়েছে মোট 36 বার

মেহেরপুর দুটি আসনে ৮ সতন্ত্র প্রার্থীর মনোনয়ন পত্র বাতিল করেছে জেলা রিটানিং অফিসার। এর মধ্যে মেহেরপর-১ আসনে তিন জন ও মেহেরপুর-২ আসনে ৫ জনের মনোনয়ন পত্র বাতিল করা হয়েছে।

মেহেরপুর জেলা প্রশাসক ও জেলা রিটানিং অফিসার শামিম হাসান বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মেহেরপুর-১ ও মেহেরপুর-২ আসনের মনোনয়ন পত্র যাচাই বাচাই করা হয়েছে। মেহেরপুর-৭৩ (১) সদর ও মুজিবনগর আসনে ১০ টি মনোনয়ন পত্রের মধ্যে ৩ টি মনোনয়ন পত্রকে বাতিল করা হয়েছে এবং মেহেরপুর-৭৪ (২) গাংনী আসনে ১৫ টি মনোনয়ন পত্রের মধ্যে ৫টি মনোনয়ন পত্রকে বাতিল করা হয়েছে। যাদের কে বাতিল করা হয়েছে তাদের আপিলের সুযোগ রয়েছে।

আরও পড়ুন: গাংনীতে সবজি ব্যবসায়ীকে গাছে বেঁধে অটোভ্যান ছিনতাই...

মেহেরপুর-১ আসনে জাতীয় পাটি (জেপি) মওলাদ আলী খান, মেহেরপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাড. মিয়াজান আলী ও অপর সহ-সভাপতি অ্যাড. ইয়ারুল ইসলামের কাগজ পত্রে ত্রুটি থাকায় তাদেরও মনোনয়ন পত্র বাতিল করা হয়েছে।

এদিকে মেহেরপুর-২ (গাংনী) আসনে উপজেলা আওয়ামী লগের সাধারণ সম্পাদক মোঃ মোখলেছুর রহমান মুকুল, বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান রাশেদুল হক জুয়েল, সাবেক ছাত্র নেতা নুরুল ইসলাম, সাবেক সচিব আশরাফুল ইসলাম, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলম বাদশার কাগজ পত্রে ত্রুটি থাকায় মনোনয়ন পত্র বাতিল করেছে।

তরিকুল ইসলাম